বাংলা নিউজ > ভাগ্যলিপি > জ্যোতিষ মতে প্রভাবশালী ও ক্ষমতাবান হন এই ৪ রাশির জাতকরা, আপনিও কি এই দলে? জানুন
জ্যোতিষ অনুযায়ী মেষ রাশির জাতকরা অত্যন্ত প্রভাবশালী, প্রাণশক্তিতে ভরপুর ও সক্রিয় হন।
জ্যোতিষ অনুযায়ী মেষ রাশির জাতকরা অত্যন্ত প্রভাবশালী, প্রাণশক্তিতে ভরপুর ও সক্রিয় হন।

জ্যোতিষ মতে প্রভাবশালী ও ক্ষমতাবান হন এই ৪ রাশির জাতকরা, আপনিও কি এই দলে? জানুন

জ্যোতিষে এমন চারটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁর জাতকরা নিজের পছন্দ, ইচ্ছা ও স্বচ্ছন্দ অনুযায়ী কাজ করতে ভালোবাসেন।

জ্যোতিষ শাস্ত্রে উল্লিখিত ১২টি রাশির পৃথক পৃথক বৈশিষ্ট্য রয়েছে। প্রতিটি রাশির নিজস্ব অধিপতি গ্রহ রয়েছে। এই অধিপতি গ্রহের কারণেই এই রাশির জাতকদের স্বভাব, ব্যক্তিত্বও বিভিন্ন হয়ে থাকে। জ্যোতিষে এমন চারটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁর জাতকরা নিজের পছন্দ, ইচ্ছা ও স্বচ্ছন্দ অনুযায়ী কাজ করতে ভালোবাসেন। এর পাশাপাশি এই রাশির জাতকরা ক্ষমতাবান ও প্রভাবশালীও হয়ে থাকেন।

মেষ- জ্যোতিষ অনুযায়ী মেষ রাশির জাতকরা অত্যন্ত প্রভাবশালী, প্রাণশক্তিতে ভরপুর ও সক্রিয় হন। নিজের ক্ষমতার উপর বিশ্বাস থাকে এঁদের। চট করে কারও উপর বিশ্বাস করেন না এই রাশির জাতকরা। নিজের সাফল্যের পথও নিজে তৈরি করেন এঁরা।

বৃশ্চিক- এই রাশির জাতকরা সৎ ও রাগী স্বভাবের হন। অপরপক্ষের স্বভাবের উপর এই রাশির জাতকদের ব্যবহার নির্ভর করে। বৃশ্চিক জাতকদের সঙ্গে ভালো ব্যবহার করলে, অপর পক্ষের সঙ্গে এঁরা ভালো ব্যবহার করেন। কিন্তু এঁদের বিরোধিতা করলে নিজের বিরোধীদের শীঘ্র মুক্তি দেন না। ভবিষ্যৎ সম্পর্কে আগে থেকেই আন্দাজ করে নেন এঁরা।

কুম্ভ- আত্মবিশ্বাসী ও প্র্যাক্টিকাল স্বভাবের হন এই রাশির জাতকরা। ভেবেচিন্তে অধিকাংশ সিদ্ধান্ত নিয়ে থাকেন এঁরা। এঁদের স্বভাবে জেদও দেখা যায়। নিজের কথায় সম্মত করার জন্য যে কোনও পর্যায় যেতে পারেন এঁরা।

মকর- এই রাশির জাতকদের চিন্তা-ভাবনার ক্ষমতা খুব ভালো। জীবনে এগিয়ে যেতে বিশ্বাসী এঁরা। বিরোধীদের এক্কেবারেই পছন্দ করেন না এঁরা। প্রভাবশালী ব্যক্তিত্বের অধিকারী হন এই রাশির জাতকরা।

বন্ধ করুন