বাংলা নিউজ > ভাগ্যলিপি > অস্বাভাবিক অলস হন এই তিন রাশির জাতকরা, আপনিও কি তাই?
কঠিন পরিশ্রম বা অতিরিক্ত প্রচেষ্টা ছাড়া বিলাসবহুল জীবন কাটাতে পছন্দ করেন বৃষ রাশির জাতকরা।
কঠিন পরিশ্রম বা অতিরিক্ত প্রচেষ্টা ছাড়া বিলাসবহুল জীবন কাটাতে পছন্দ করেন বৃষ রাশির জাতকরা।

অস্বাভাবিক অলস হন এই তিন রাশির জাতকরা, আপনিও কি তাই?

অলস স্বভাবের জন্য তাঁরা তো সমস্যায় পড়েন, পাশাপাশি তাঁঁদের সঙ্গে থাকা ব্যক্তিরাও সমস্যার মুখে পড়েন।

আমাদের মধ্যে অনেকেই এমন আছেন যাঁদের উঠতে-বসতেই সময় শেষ হয়ে যায়, কাজের কাজ কিছু হয় না। এঁদের অলস স্বভাবের জন্য তাঁরা তো সমস্যায় পড়েননি, পাশাপাশি এঁদের সঙ্গে থাকা ব্যক্তিরাও সমস্যার মুখে পড়েন। জ্যোতিষ অনুযায়ী ৩টি এমন রাশি রয়েছে, যাঁর জাতকরা অস্বাভাবিক হারে অলস। এঁদের মধ্যে উৎসাহ ও প্রাণশক্তির অভাব দেখা যায়।

বৃষ- তাঁরা সমস্ত কিছুকেই খুব সহজ মনে করেন। সহজ, সরল জীবনযাপন করতে ভালোবাসেন এই রাশির জাতকরা। কঠিন পরিশ্রম বা অতিরিক্ত প্রচেষ্টা ছাড়া বিলাসবহুল জীবন কাটাতে পছন্দ করেন তাঁরা। সহজে কোনও কিছু লাভ করলেও পরবর্তী কালে তা হারিয়ে ফেলেন এই রাশির জাতকরা।

মিথুন- পেশাগত বা প্রোডাক্টিভ কাজ করতে বলা হলে এই রাশির জাতকদের বিশেষ ভাবে অলস হয়ে পড়ে। সামাজিক মেলামেশার ক্ষেত্রে তাঁরা যে কোনও অনুষ্ঠান হোস্ট করতে পারেন। কিন্তু কোনও কাজ করতে না-চাইলে এক ইঞ্চিো নড়েন না তাঁরা। এমন ব্যক্তিত্বের কারণে তাঁরা সবসময় অন্যের কাছ থেকে ভর্ৎসনা লাভ করেন, কিন্তু তা সত্ত্বেও টনক নড়ে না মিথুন জাতকদের। 

মীন- এই রাশির জাতকরা নিজের কল্পনার পৃথিবীতেই বাস করেন। তাঁরা সাধারণত পরিশ্রমী হন না এবং অতিরিক্ত প্রচেষ্টা করতেও ভালোবাসেন না। নীরস কাজ করতে বাধ্য করলে তাঁরা সেই কাজ করার তাড়না অনুভব করেন না। তাঁরা অলস ও অনিচ্ছুক। কোনও কাজই তাঁরা মন দিয়ে করেন না এবং বাধ্য হয়ে যে কাজ করা হয়, তা সবসময় নষ্ট হয়ে যায়।

যায়।

বন্ধ করুন