বাংলা নিউজ > ভাগ্যলিপি > খুবই জেদি হন এই ৪ রাশির জাতকরা, টলানো মুশকিল একেবারেই
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মেষ রাশির জাতকরা অত্যন্ত জেদি স্বভাবের হন।
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মেষ রাশির জাতকরা অত্যন্ত জেদি স্বভাবের হন।

খুবই জেদি হন এই ৪ রাশির জাতকরা, টলানো মুশকিল একেবারেই

  • প্রতিটি রাশির জাতকদের মধ্যে কিছু গুণ ও কিছু দোষ থাকে। জ্যোতিষ শাস্ত্রে এমন ৪টি রাশির উল্লেখ পাওয়া যায় যাঁরা অত্যন্ত জেদি হন।

জ্যোতিষ শাস্ত্রে প্রতিটি রাশির জাতকদের ব্যক্তিত্ব ও স্বভাব সম্পর্কে আলোচনা করা হয়েছে। প্রতিটি রাশির জাতকদের মধ্যে কিছু গুণ ও কিছু দোষ থাকে। জ্যোতিষ শাস্ত্রে এমন ৪টি রাশির উল্লেখ পাওয়া যায় যাঁরা অত্যন্ত জেদি হন। এঁদের জেদ টলানো মুশকিল।

মেষ- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী এই রাশির জাতকরা অত্যন্ত জেদি স্বভাবের হন, যার ফলে লোকসান হতে পারে। তবে সঠিক পথে এই জেদ কাজে লাগালে উন্নতি ও সাফল্য লাভ করতে পারেন। এই রাশির জাতকদের মধ্যে জয়ী হওয়ার ঝোঁক অধিক, তাই এঁরা সহজে হার মানেন না। এঁদের সঙ্গে তর্কে পেড়ে ওঠাও মুশকিল।

বৃষ- সাফল্য লাভের জন্য দিন-রাত পরিশ্রম করেন এই রাশির জাতকরা। স্বভাবে প্রচুর জেদ থাকে। কোনও কাজ হাতে নেওয়ার পর পূর্ণ করে ছাড়েন।

তুলা- জয়ের ঝোঁক থাকে এই রাশির জাতকদের মধ্যেও। এঁদের কাছে কোনও কাজই অসম্ভব নয়। আবার নিজের স্বভাবের কারণে জীবনের প্রতিটি ক্ষেত্রে উন্নতি লাভ করেন এঁরা। মোকাবিলা করতে পারদর্শী হন এঁরা।

বৃশ্চিক- জ্যোতিষ অনুযায়ী এই রাশির জাতকরা অত্যন্ত সৎ ও বুদ্ধিমান হয়ে থাকেন। জীবনের সমস্ত সমস্যা মোকাবিলা করতে পারেন এঁরা। জয় লাভ করে থাকেন। এঁদের জয়ের নেশা ও জেদ সকলের থেকে পৃথক করে রাখে।

বন্ধ করুন