বাংলা নিউজ > ভাগ্যলিপি > palmistry life line: হাতে এই চিহ্ন থাকলেই বিপদ! রোগবালাই লেগেই থাকে তাহলে, বলছে হস্তরেখা বিদ্যা
শুভ ও অশুভ উভয় লক্ষণই হাতে পাওয়া যায়। 

palmistry life line: হাতে এই চিহ্ন থাকলেই বিপদ! রোগবালাই লেগেই থাকে তাহলে, বলছে হস্তরেখা বিদ্যা

  • Palmistry life line: হস্তরেখা বিদ্যায় এমন কিছু চিহ্ন আছে যেগুলি মানুষের জীবনে কখনও শুভ প্রভাব ফেলে, আবার কিছু চিহ্ন আছে যেগুলি অশুভ প্রভাব ফেলে। এই চিহ্নগুলি কখন কোনটা কি প্রভাব ফেলে জেনে নিন এখান থেকে ৷

শুভ ও অশুভ উভয় লক্ষণই হাতে পাওয়া যায়। যদিও শুভ লক্ষণগুলি ভবিষ্যতে ভাল নির্দেশ করে, অশুভ লক্ষণগুলি অসুবিধাগুলি নির্দেশ করে। এই লক্ষণগুলিও রোগের পূর্বাভাসও দেয়।

যদি জীবনের রেখা চন্দ্র পর্বতের দিকে যায় এবং বিপরীত Y-এর চিহ্ন তৈরি করে, তবে জীবনে এর প্রভাব খুব বিস্তৃত হয়। উল্টানো Y চিহ্ন হস্তরেখাবিদ্যায় শুভ বলে মনে করা হয় না। এই জাতীয় রেখা একজন ব্যক্তির জীবনীশক্তি হ্রাস করে।

যে বয়সে এই রেখাটি জীবনরেখাকে ছেদ করে, সেই বয়সে ব্যক্তির জীবনীশক্তি দুর্বল হতে থাকে। এর অর্থ হল একজন ব্যক্তি অসুস্থ হয়ে পড়ে বা শারীরিকভাবে খুব দুর্বল হয়ে পড়ে। এই ধরনের মানুষ প্যারালাইসিস আক্রমণের প্রবণতাও বেশি। যদি কোনও রেখা জীবনরেখা অতিক্রম করে চন্দ্র পর্বতে গিয়ে থেমে যায়, তাহলে এমন পরিস্থিতিতে তৈরি Y চিহ্ন শুভ বলে মনে করা হয়। যে ব্যক্তির হাতের তালুতে এই ধরনের Y চিহ্ন রয়েছে তিনি বিদেশ ভ্রমণ করেন। সাধারণত তারা এমন ব্যবসা করে যার শাখা রয়েছে বিদেশে। এই ধরনের লোকেরা আর্থিকভাবে স্বচ্ছল এবং সুখী জীবনযাপন করে।

(উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত)

বন্ধ করুন