বাংলা নিউজ > ভাগ্যলিপি > ভালোবাসার নাম শুনলেই ভয়ে ত্রস্ত থাকেন এই ৩ রাশির জাতকরা

প্রচলিত আছে যে বিয়ে বিধাতার হাতে। তবে কিছু ব্যক্তি প্রেম বিবাহ করতেই ভালোবাসেন। তবে কিছু কিছু ব্যক্তি দেখাশোনা করে বিয়ে করতে চায়। জ্যোতিষ অনুযায়ী এমন কিছু রাশি আছে, যাঁরা ভালোবাসার নাম শুনলেই ভয়ে পিছিয়ে যায় এবং এ কারণে অ্যারেঞ্জ ম্যারেজের সিদ্ধান্ত নেন। তাঁরা কাউকে নিজের জীবনে প্রবেশ করতে দেন না। জ্যোতিষ মতে এমন তিনটি রাশি আছে যাঁরা ভালোবাসা ও সম্পর্কের নাম শুনেই পিছিয়ে পড়ে।

সিংহ- তাঁদের স্বভাবও সিংহের মতোই। এই রাশির জাতকরা স্বতন্ত্র জীবনযাপন করতে ভালোবাসে। খুব বেশিক্ষণ কোনও বাঁধনের মধ্যে থাকতে ভালোবাসেন না তাঁরা। তাই এই জাতকরা কোনও প্রেম সম্পর্ক গড়ে তোলা থেকে দূরে থাকতে পছন্দ করেন। বাড়িতে বিয়ের চাপ এলে দেখাশোনা করে বিয়ে করতে অধিক স্বচ্ছন্দ বোধ করেন। তখন নিদের প্রত্যাশা মতো জীবনসঙ্গী খুঁজে থাকেন। তবে একবার সম্পর্কে জড়িয়ে পড়লে তাঁরা নিজেদের জীবনসঙ্গীকে একা ছাড়েন না এবং সারাজীবন তাঁর সঙ্গ দিয়ে যান।

কন্যা- এই রাশির জাতকরা বুদ্ধিমান হন। অন্যের অভিজ্ঞতা থেকে অনেক কিছু শিখে নেন তাঁরা। তবে এই গুণই ভালোবাসার ক্ষেত্রে সমস্যা সৃষ্টি করে। নিজের চারপাশের কিছু অসফল প্রেম সম্পর্ক দেখে তাঁরা নেতিবাচক ধারণা করে নেন। ভালোবাসায় জড়ালে প্রতাড়িত হওয়ার ধারণা তাঁদের মনে দানা বাঁধে। তাই প্রেম সম্পর্কে জড়ানোর ঝুঁকি নেন না তাঁরা এবং দেখাশোনা বিয়ে করেন ও সারাজীবন সেই সম্পর্ক বজায় রাখেন।

ধনু- এই রাশির জাতকরা সাহসী হলেও ভালোবাসার ক্ষেত্রে কোনও ঝুঁকি নিতে পছন্দ করেন না। একবার কাউকে মন দিয়ে বসলে সারাজীবন তাঁর সঙ্গ দিতে প্রস্তুত থাকেন। তবে তাঁদের মনে ভালোবাসার মানুষকে হারিয়ে ফেলার ভয় থাকে। তাই প্রেম সম্পর্কে জড়াতে চান না তাঁরা। কোনও ঝুঁকি নিতে চান না বলে দেখাশোনা করে বিয়ে করাই অধিক যুক্তিযুক্ত মনে করেন তাঁরা।

বন্ধ করুন