বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই ৩ রাশির জাতকদের হাতে টাকা থাকে না, করেন প্রচুর খরচ
এমনিতে বলা হয় যে ভবিষ্যতের চিন্তা করে প্রত্যেকের টাকা জমানো উচিত। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
এমনিতে বলা হয় যে ভবিষ্যতের চিন্তা করে প্রত্যেকের টাকা জমানো উচিত। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

এই ৩ রাশির জাতকদের হাতে টাকা থাকে না, করেন প্রচুর খরচ

  • কোন কোন রাশির জাতকরা এরকম হন, তা দেখে নিন একনজরে -

এমনিতে বলা হয় যে ভবিষ্যতের চিন্তা করে প্রত্যেকের টাকা জমানো উচিত। কারণ আগামিদিনে কী হবে, তা কেউ জানেন না।কিন্তু সকলে সেই পথে হাঁটেন না। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, অনেকেই এমন আছেন, যাঁরা প্রচুর রোজগার করলেও অত্যধিক খরচ করেন। তার ফলে দিনের শেষে তাঁদের সঞ্চয় ধাক্কা খায়। কোন কোন রাশির জাতকরা এরকম হন, তা দেখে নিন একনজরে -

১) মিথুন রাশি- জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, লোক দেখানোর জন্য বেশি টাকা খরচ করেন মিথুন রাশির জাতকরা। এই রাশির জাতকরা বিলাসিতার মধ্যে দিয়ে জীবন কাটাতে চান। সাধারণত পোশাকের উপর টাকা খরচ করেন। এই রাশির জাতকদের হাতে টাকা এলেই খরচ হয়ে যায়।

২) সিংহ রাশি- এই রাশির জাতকরা অত্যন্ত পরিশ্রমী হন। মান-সম্মান লাভ করেন। নিজেদের মান-সম্মান বজায় রাখতে প্রচুর টাকা খরচ করেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, এই রাশির জাতকরা দর-দাম করতে পছন্দ করেন না। কখনও কখনও তো কাজে লাগবে না, এমন জিনিসও কিনে ফেলেন।

৩) তুলা রাশি- অর্থ সংক্রান্ত বিষয়ে এই রাশির জাতকদের অত্যন্ত ভাগ্যবান বলে বিবেচনা করা হয়। কিন্তু তাঁরা খরচের ক্ষেত্রে লাগাম টানতে পারেন না। হিসাব করে খরচ করতে পারেন না এই রাশির জাতকরা। তাঁদের দামী জিনিসের প্রতি আকর্ষণ থাকে। মাঝেমধ্যেই অকারণে টাকা খরচ করে ফেলেন।

বন্ধ করুন