বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০৭৯ বিক্রম সম্বতের রাজা শনির আশীর্বাদ পাচ্ছেন এই রাশির জাতকরা
মিথুন রাশির জাতকদের ওপর শনির বিশেষ আশীর্বাদ থাকবে।

২০৭৯ বিক্রম সম্বতের রাজা শনির আশীর্বাদ পাচ্ছেন এই রাশির জাতকরা

  • জ্যোতিষীদের মতে দেড় হাজার বছর পর এমন দুর্লভ সংযোগে নববর্ষের সূচনা হয়েছে। যার ফলে স্বাভাবিক ভাবেই এই নববর্ষের গুরুত্ব বহুলাংশে বৃদ্ধি পেয়েছে।

২ এপ্রিল থেকে শুরু হওয়া হিন্দু নববর্ষের রাজা শনি ও মন্ত্রি বৃহস্পতি। একাধিক দুর্লভ সংযোগের মধ্যে এই হিন্দু নববর্ষের সূচনা হয়েছে। জ্যোতিষীদের মতে দেড় হাজার বছর পর এমন দুর্লভ সংযোগে নববর্ষের সূচনা হয়েছে। যার ফলে স্বাভাবিক ভাবেই এই নববর্ষের গুরুত্ব বহুলাংশে বৃদ্ধি পেয়েছে। নববর্ষের রাজা শনি কয়েকটি রাশির ওপর প্রসন্ন থাকবেন। এর ফলে এই রাশির জাতকদের ভাগ্যোদয় হবে।

মিথুন- এই রাশির জাতকদের ওপর শনির বিশেষ আশীর্বাদ থাকবে। কুম্ভ রাশিতে গোচর করার সঙ্গে সঙ্গে এই রাশির জাতকরা আড়াইয়ের প্রভাব থেকে মুক্তি পাবেন। এর পর ব্যবসা ও চাকরিতে সাফল্য লাভ করবেন। ব্যবসা বিস্তার হবে। ছাত্রদের জন্যও সময় অনুকূল। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে সুসংবাদ পেতে পারেন।

তুলা- এই রাশির জাতকদের ওপর আপাতত শনির আড়াইয়ের প্রভাব রয়েছে। তবে শনির কুম্ভে গোচরের সঙ্গে সঙ্গে এঁদের ওপর থেকে আড়াইয়ের প্রভাব সরে যাবে। এ সময় কেরিয়ারে নতুন সুযোগ লাভ করবেন। শুক্র এই রাশির অধিপতি। শনি ও শুক্রের মধ্যে বন্ধুত্ব রয়েছে। এ কারণে হিন্দু নববর্ষ আপনার জন্য লাকি প্রমাণিত হবে।

ধনু- হিন্দু নববর্ষ আপনাদের জন্য সৌভাগ্যের দ্বার উন্মুক্ত করছে। এই নববর্ষের রাজা শনি ২৯ এপ্রিল কুম্ভ রাশিতে গোচর করবে। এর ফলে ধনু রাশির জাতকরা সাড়ে সাতির প্রভাব থেকে মুক্তি পাবেন। এর পাশাপাশি আর্থিক পরিস্থিতি উন্নত হবে। দীর্ঘ দিন ধরে আটকে থাকা কাজ পূর্ণ হতে পারে। ব্যবসায় লাভ হবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে।

বন্ধ করুন