বাংলা নিউজ > ভাগ্যলিপি > বছরের শুরু থেকেই এই তিন রাশির উপর থাকবে শনির শুভ দৃষ্টি, হবে অর্থ লাভ
শনির আগমনের ফলে মেষ রাশির জাতকদের জীবন আনন্দে ভরে যাবে।
শনির আগমনের ফলে মেষ রাশির জাতকদের জীবন আনন্দে ভরে যাবে।

বছরের শুরু থেকেই এই তিন রাশির উপর থাকবে শনির শুভ দৃষ্টি, হবে অর্থ লাভ

শনির প্রভাবে চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হচ্ছে।

শনির নাম শুনলেই ভয় পান সকলে। কিন্তু ২০২২ সালের শুরু থেকে তিনটি রাশির জাতকরা শনির নেক নজরে থাকবেন। শনির প্রভাবে চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হচ্ছে।

আগামী ২৯ এপ্রিল মকর রাশি থেকে বেরিয়ে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শনি। শনির এই রাশি পরিবর্তনের ফলে কিছু রাশির উপর আড়াইয়ের প্রকোপ শুরু হবে, আবার কিছু রাশির জাতকরা এর প্রভাব থেকে মুক্তি পাবে। এখানে এমন তিনটি রাশির কথা বলা হল, যাঁর উপর শনির ভালো প্রভাব পড়বে।

মেষ- শনির আগমনের ফলে এই রাশির জাতকদের জীবন আনন্দে ভরে যাবে। প্রশাসনিক বা কোনও ল' ফার্মে কাজ করে থাকলে বছর খুব ভালো কাটবে। আর্থিক অভাব থাকবে না। ইচ্ছা অনুযায়ী চাকরি পেতে পারেন। কোনও কাজ করে থাকলে সাফল্য লাভ করবেন। উচ্চ আধিকারিকদের প্রশংসা পাবেন। ব্যবসায়ীদের জন্য বছর খুবই শুভ। অর্থ লাভের সুযোগ রয়েছে।

বৃষ- কুম্ভে শনির প্রবেশের ফলে এই রাশির জাতকদের আর্থিক পরিস্থিতির উন্নতি হবে। চাকরিতে ভালো সুযোগ লাভ করবেন। ব্যবসায়ীরা অধিক অর্থ লাভ করতে পারবেন। চাকরির খোঁজে থাকলে ভালো চাকরি পেতে পারেন। আর্থিক পরিস্থিতি ভালো থাকবে। আটকে থাকা কাজ সম্পন্ন হবে। জমি, বাড়ি, গাড়ি কেনার কথা ভেবে থাকলে, এ সময় গাড়ি কিনতে পারেন। শনির আগমনের ফলে জীবনে আনন্দ প্রবেশ করবে।

ধনু- আয় উন্নত হবে। আটকে থাকা কাজ পূর্ণ হবে। কিছু করার পরিকল্পনা করে থাকলে উন্নতি লাভ করবেন। অর্থ লাভের সুযোগ পাবেন। সম্পত্তিতে লগ্নি করে থাকলে ভালো সুযোগ লাভ করবেন। আর্থিক পরিস্থিতি উন্নত হবে। চাকরির খোঁজে থাকলে নতুন নতুন সুযোগ পাবেন। বিবাহে বাধা থাকলে তা দূর হওয়ার যোগ সৃষ্টি হচ্ছে। ২৯ এপ্রিলের পর অর্থ লাভের সুযোগ পাবেন।

ন।

বন্ধ করুন