বাংলা নিউজ > ভাগ্যলিপি > ডিসেম্বরে টাকার বিষয়ে সতর্ক থাকতে এই ৪ রাশির জাতকদের, চাকরিতেও হবে সমস্যা
আর কয়েকদিন পরই পড়তে চলেছে ডিসেম্বর। যে মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।
আর কয়েকদিন পরই পড়তে চলেছে ডিসেম্বর। যে মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে।

ডিসেম্বরে টাকার বিষয়ে সতর্ক থাকতে এই ৪ রাশির জাতকদের, চাকরিতেও হবে সমস্যা

  • আগামী মাসে কোন কোন রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে, তা দেখে নিন একনজরে -

আর কয়েকদিন পরই পড়তে চলেছে ডিসেম্বর। যে মাসে একাধিক গ্রহ রাশি পরিবর্তন করতে চলেছে। গ্রহ এবং নক্ষত্রের সেই অবস্থান পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। আবার বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হবে কয়েকটি রাশির জাতকদের। বিশেষত অর্থ সংক্রান্ত বিষয়ে তাঁদের সতর্ক থাকতে হবে। আগামী মাসে কোন কোন রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হবে, তা দেখে নিন একনজরে -

১) বৃষ- ডিসেম্বরে বৃষ রাশির জাতকদের স্বাস্থ্যের দিকে নজর দিতে হবে। কাছের কোনও মানুষ আপনার সঙ্গে বিশ্বাসঘাতকতা করতে পারেন। অকারণে অর্থ খরচ হতে পারে। কাউকে বিশ্বাস করার আগে ভেবেচিন্তে করবেন। নাহলে সমস্যার মুখে পড়তে পারেন।

২) তুলা- ডিসেম্বরে আপনার জীবনে সমস্যা হতে পারে। নিরাশায় ডুবে থাকতে পারেন। কোনও কাজের ক্ষেত্রে তাড়াহুড়ো করবেন না। কর্মক্ষেত্রে সমস্যায় মুখে পড়তে পারেন। মুশকিলে পড়ার সম্ভাবনা আছে। হাত থেকে অর্থ বেরিয়ে যেতে পারে।

৩) মকর- মকর রাশির জাতকদের জন্য আগামী মাস মোটামুটি কাটবে। ব্যক্তিগত এবং পেশাদারি ক্ষেত্রে উত্থান-পতন চলতে থাকবে। যাত্রা এড়িয়ে চলুন। হাত থেকে অর্থ বেরিয়ে যেতে পারে। স্বাস্থ্যের দিকে নজর দিন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক উত্থান-পতন হতে পারে।

৪) মীন- ডিসেম্বরেে চাকরির ক্ষেত্রে আপনি একাধিক চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারেন। নিজের কথাবার্তার উপর সংযম বজায় রাখুন। কোর্ট-কাছারিতে যেতে হতে পারে। আদালতে কোনও মামলা হতে পারে। কাজের ক্ষেত্রে সতর্কতা বজায় রাখুন।

বন্ধ করুন