বাংলা নিউজ > ভাগ্যলিপি > মকর সংক্রান্তি থেকে ভাগ্যের সঙ্গ পাবেন এই ৪ রাশির জাতকরা
সূর্য গৌরব, যশ ও পরাক্রমের কারক গ্রহ।
সূর্য গৌরব, যশ ও পরাক্রমের কারক গ্রহ।

মকর সংক্রান্তি থেকে ভাগ্যের সঙ্গ পাবেন এই ৪ রাশির জাতকরা

  • তাই এ দিন মকর সংক্রান্তি পালিত হবে। সূর্য গৌরব, যশ ও পরাক্রমের কারক গ্রহ। মকর রাশিতে আগে থেকেই শনি ও বুধ বিরাজমান।

বৈদিক জ্যোতিষে সূর্যের রাশি পরিবর্তনের বিশেষ গুরুত্ব রয়েছে। সূর্যের রাশি পরিবর্তনের প্রভাব মানব-জীবনে পড়বে। ১৪ জানুয়ারি মকর রাশিতে প্রবেশ করবে সূর্য। তাই এ দিন মকর সংক্রান্তি পালিত হবে। সূর্য গৌরব, যশ ও পরাক্রমের কারক গ্রহ। মকর রাশিতে আগে থেকেই শনি ও বুধ বিরাজমান। তিন গ্রহের যুতির ফলে ত্রিগ্রহী যোগ সৃষ্টি হচ্ছে। সূর্যের মকরে গোচরের ফলে একাধিক রাশি ভালো পরিণাম লাভ করবে। 

সিংহ- সূর্য গোচরের ফলে অনুকূল ফলাফল লাভ করবেন। চাকরিতে উন্নতি হতে পারে। প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিয়ে থাকলে ভালো ফলাফল লাভ করতে পারেন। সূর্যের গোচরের ফলে ইচ্ছাপূরণ হতে পারে।

কন্যা- কেরিয়ার ও ব্যবসার জন্য লাভজনক থাকবে। আয় বৃদ্ধি হবে। কর্মক্ষেত্রে বড়সড় দায়িত্ব পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। কর্মক্ষেত্রে বড়সড় দায়িত্ব পেতে পারেন। লগ্নির ফলে ভবিষ্যতে লাভ হবে। 

বৃশ্চিক- চাকরিতে পরিবর্তন হতে পারে। এই রাশির অধিপতি মঙ্গল। মঙ্গল ও সূর্য পরস্পরের মিত্র। তাই সূর্যের রাশি পরিবর্তনের ফলে মনোস্কামনা পূর্ণ হবে।

মীন- মীন রাশির জাতকরা সূর্যের গোচরের ফলে চ্যালেঞ্জের মুখে পড়তে পারেন। তবে এই সমস্যা সময়ের সঙ্গে সঙ্গে সমাধান হয়ে যাবে। জীবনসঙ্গীর সঙ্গে কথা কাটাকাটি হতে পারে। ভাষায় নিয়ন্ত্রণ রাখুন।

বন্ধ করুন