বাংলা নিউজ > ভাগ্যলিপি > শনির প্রভাবে ১১ অক্টোবর থেকে ব্যাপক সাফল্য পাবেন এই ৬ রাশির জাতকরা
শনির প্রভাবে ১১ অক্টোবর থেকে ব্যাপক সাফল্য পাবেন এই ৬ রাশির জাতক। 
শনির প্রভাবে ১১ অক্টোবর থেকে ব্যাপক সাফল্য পাবেন এই ৬ রাশির জাতক। 

শনির প্রভাবে ১১ অক্টোবর থেকে ব্যাপক সাফল্য পাবেন এই ৬ রাশির জাতকরা

  • আপনিও কি আছেন সেই তালিকায়?

আগামী ১১ অক্টোবর থেকে মকর রাশিতে শুরু হবে শনি গ্রহের মার্গি। তার ফলে কয়েকটি রাশির জাতকদের জীবনে শুভ প্রভাব পড়বে। আটকে থাকা কাজে গতি আসবে। বাড়বে আত্মবিশ্বাস। 

এমনিতে বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনি হল সবচেয়ে ধীর গ্রহ। সেজন্য প্রায় আড়াই বছর অন্তর শনির রাশি পরিবর্তন হয়। আপাতত মকর রাশিতে বক্রি অবস্থায় আছেন শনি। জ্যোতিষশাস্ত্রে বক্রি অবস্থানকে উলটো বলা হয় এবং মার্গিকে সোজা বলা হয়ে থাকে। শনির বক্রি অবস্থায় একাধিক গ্রহের উপর অশুভ প্রভাব পড়েছে। এবার মার্গি অবস্থায় কোন কোনও রাশির জাতকরা উপকৃত হবেন, দেখে নিন একনজরে -

মেষ- মেষ রাশির জাতকরা ভালো ফল পাবেন। কর্মজীবনে উত্থান-পতন থাকবে। চাকরির খোঁজে মানুষরা ভালো ফল পেতে পারেন। জীবনসঙ্গীর সঙ্গে সম্পর্ক দৃঢ় হবে। সাহস এবং শক্তি বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্রে কাজের প্রশংসিত হবেন।

মিথুন- মিথুনের স্বামী গ্রহ বুধ। মিথুন রাশির জাতকরাও শনির মার্গি দশায় সুফল পাবেন। স্বাস্থ্যের উন্নতি হবে। শিক্ষার্থীরা সুফল পাবে। কর্মজীবনে সুখবর পাবেন। ভাগ্যের পূর্ণ সহযোগিতা মিলবে।

তুলা- পারিবারিক জীবনে শুভ ফল পাবেন। বাবা-মায়ের সঙ্গে সঙ্গে সম্পর্কের উন্নতি হবে। গাড়ি বা জমি কিনতে পারেন। কাজ এবং পরিবারিক জীবনের মধ্যে ভারসাম্য বজায় রাখতে সক্ষম হবেন।

ধনু- আপনার প্রতিপত্তি বৃদ্ধি পাবে। সুখ আসবেই। পরিবারে সুখ-শান্তি বজায় থাকবে। ব্যবসায়ীরা লাভবান হবেন। যাঁরা শনির সাড়েসাতির ফলে কুপ্রভাবের শিকার, তাঁরা স্বস্তি পাবেন। 

মকর - আপনার রাশি থেকেই শনির মার্গি শুরু হবে। তার ফলে ভালো ফলাফল পাবেন। ব্যবসায়ীরা বিপুল লাভের মুখ দেখবেন। সম্পদ বাড়বে। বিদেশে কর্মরতরা শুভ ফল পাবেন। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন।

কুম্ভ- কুম্ভ রাশির অধিপতি গ্রহ হলেন শনি। আধ্যাত্মিক ক্ষেত্রে সুবিধা পাবেন। অর্থ সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। কর্মক্ষেত্রে আপনার কাজ দেখে মুগ্ধ হবেন উচ্চ আধিকারিকরা।

বন্ধ করুন