বাংলা নিউজ > ভাগ্যলিপি > অত্যধিক প্রতিযোগী মনোভাবাপন্ন হন এই রাশির জাতকরা
মেষ রাশির জাতকরা অধিক উচ্চাকাঙ্খী হন।
মেষ রাশির জাতকরা অধিক উচ্চাকাঙ্খী হন।

অত্যধিক প্রতিযোগী মনোভাবাপন্ন হন এই রাশির জাতকরা

  • এরা ছোট বা বড় যে কোনও কাজে প্রতিযোগিতায় নেমে পড়েন। এঁরা সকলকে পিছনে ফেলে এগিয়ে যেতে চান।

ব্যক্তির রাশি দেখে তাঁর স্বভাব সম্পর্কে জানা যায়। প্রত্যেকের ব্যক্তিত্বে গুণ-দোষ দু-ই থাকে। তেমনই জ্যোতিষে বর্ণিত ১২টি রাশির মধ্যে চারটি এমন রাশি রয়েছে যার জাতকরা প্রতিযোগী মনোভাবাপন্ন হয়ে থাকেন। এরা ছোট বা বড় যে কোনও কাজে প্রতিযোগিতায় নেমে পড়েন। এঁরা সকলকে পিছনে ফেলে এগিয়ে যেতে চান। অত্যধিক প্রতিযোগী মনোভাবাপন্ন এবং উচ্চাকাঙ্খী হন এই জাতকরা।

মেষ- এই রাশির জাতকরা অধিক উচ্চাকাঙ্খী হন। এঁরা সমস্ত কিছু সহজে বা কম গাম্ভীর্যের সঙ্গে গ্রহণ করেন না। যা-ই করেন না কেন, তা সর্বশ্রেষ্ঠ করতে চান। সব সময় নিজেকে চ্যালেঞ্জ করতে প্রস্তুত থাকেন এঁরা। আক্রমণাত্মক স্বভাব হয় এঁদের। সবার চেয়ে ভালো হওয়ার ইচ্ছা থাকে এঁদের মধ্যে।

বৃষ- এঁরা লাক্সারি ভালোবাসেন, তাই সর্বশ্রেষ্ঠ জিনিস লাভে অভ্যস্ত থাকেন। এর জন্য তাঁরা সমস্ত কিছু করতে প্রস্তুত থাকেন, এমনকি অধিক আক্রমণাত্মক ও জেদিও হয়ে পড়েন। 

সিংহ- এই রাশির জাতকরা নিজেকে সর্বশ্রেষ্ঠ মনে করেন। তবে নিজেকে প্রমাণিত করা আত্মসম্মান বৃদ্ধির প্রয়োজনীয়তা রয়েছে। সমস্ত কিছিতেই প্রতিযোগিতা দেখতে পান এই রাশির জাতকরা। পরাজিত হওয়ার চিন্তাভাবনা পর্যন্ত সহ্য করতে পারেন না এঁরা।

বৃশ্চিক- শান্ত ও অন্তর্মুখী হলেও, ভাববেন না যে এই রাশির জাতকরা আক্রমণ করতে জানেন না। এই রাশির জাতকরা অত্যধিক প্রতিস্পর্ধী ও উগ্র স্বভাবের হতে পারেন। এঁদের কাছে একটি আধিকারিক ব্যক্তিত্ব থাকে।

বন্ধ করুন