বাংলা নিউজ > ভাগ্যলিপি > Gemstone For Jupiter Planet: এই চার রত্ন যা বদলে দিতে পারে আপনার ভাগ্য! কী বিশেষত্ব রয়েছে এদের?
জ্যোতিষ বিশেষজ্ঞের পরামর্শ নিয়েই রত্ন পরা উচিত। 

Gemstone For Jupiter Planet: এই চার রত্ন যা বদলে দিতে পারে আপনার ভাগ্য! কী বিশেষত্ব রয়েছে এদের?

  • Gemstone For Jupiter Planet: পোখরাজ কেন ধারণ করা হয়? আত্মবিশ্বাস কমে গেলে কোন রত্ন ধারণ করা উচিত? কোন রাশি পান্না ধারণ করতে পারে? জেনে নিন এখান থেকে।

জ্যোতিষশাস্ত্রে গ্রহ ও নক্ষত্রের অবস্থান দেখে ব্যক্তির ভবিষ্যৎ মূল্যায়ন করা হয়। রাশিচক্র অনুসারে রত্ন পরিধান করা ব্যক্তিকে জীবনে কাঙ্ক্ষিত সাফল্য দিতে পারে। জ্যোতিষীদের মতে, রত্নগুলির এত শক্তি রয়েছে যে তারা কোনও ব্যক্তির ভাগ্যকে সূর্যের মতো উজ্জ্বল করতে পারে। কিন্তু আপনি যদি ভুল রত্ন পরিধান করেন তাহলে আপনি ভারী ক্ষতির সম্মুখীন হতে পারেন, তাই জ্যোতিষ বিশেষজ্ঞের পরামর্শ নিয়েই রত্ন পরা উচিত। 

রত্নশাস্ত্রে এমন অনেক রত্ন উল্লেখ আছে যা ব্যক্তির জীবনে শুভ প্রভাব ফেলে। জন্ম তালিকায় কোনো গ্রহের অবস্থান দুর্বল হলে তার শুভ প্রভাব কমে যায়। এমন অবস্থায় গ্রহের শুভত্ব বাড়াতে ওই গ্রহ সংক্রান্ত রত্নপাথর পরিধান করা হয়। জেনে নিন এমন কিছু রত্ন সম্পর্কে যা একজন মানুষকে ভাগ্যবান করে তুলতে পারে-

পোখরাজ- এই রত্নটি দেব গুরু বৃহস্পতির সাথে সম্পর্কিত। বিশ্বাস করা হয় যে এই রত্নটি পরিধান করলে সুখ, সমৃদ্ধি, পুত্র ও বিবাহ ইত্যাদির ইচ্ছা পূরণ হয়। এটি ব্যক্তির আত্মবিশ্বাস বাড়ায়। এই রত্নটি ইচ্ছাশক্তির পাশাপাশি বুদ্ধিকে তীক্ষ্ণ করে। এই রত্নটি অর্থনৈতিক উন্নতি নিয়ে আসে।

পান্না- এই রত্ন পাথরটি বুধ গ্রহের সাথে সম্পর্কিত। এটা বিশ্বাস করা হয় যে পান্না পরলে চাকরি এবং ব্যবসায় প্রচুর সাফল্য আসে। এই রত্নটি পরিধান করলে ব্যক্তির সম্পদ বৃদ্ধি পায়। এটি অপূর্ণ ইচ্ছা পূরণের জন্য একটি রত্ন হিসাবে বিবেচিত হয়।

টাইগার স্টোন- টাইগার স্টোন পরলে একজন ব্যক্তির সাহস ও শক্তি বৃদ্ধি পায়। রত্ন জ্যোতিষ অনুসারে, এই পাথর আর্থিক সীমাবদ্ধতা থেকে মুক্তি দেয়। এটি পরলে ব্যক্তির ভাগ্য ফেরে।

জেড স্টোন- রত্নবিদ্যায় একে হরিতশমা বলা হয়। কথিত আছে যে এই রত্নটি চাকরি এবং ব্যবসায় উন্নতির পথ খুলে দেয়। এই রত্নটি ব্যক্তিকে ইতিবাচক শক্তি প্রদান করে, আয়ের উৎস বাড়ায়।

(উপরোক্ত তথ্য ধর্মীয় আস্থা ও লৌকিক মান্যতার উপর আধারিত)

 

বন্ধ করুন