বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২০ নভেম্বর থেকে টাকা আসবে এই রাশির জাতকদের হাতে, আপনিও তালিকায় আছেন?
আগামী ২০ নভেম্বর দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করবেন।
আগামী ২০ নভেম্বর দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করবেন।

২০ নভেম্বর থেকে টাকা আসবে এই রাশির জাতকদের হাতে, আপনিও তালিকায় আছেন?

  • কোন চারটি রাশির জাতকের আর্থিক অবস্থার পরিবর্তন হবে?

জ্যোতিষশাস্ত্রে মোট ন'টি গ্রহের উল্লেখ করা আছে। প্রতিটি গ্রহের একটি অধিপতি থাকেন। কোনও গ্রহ যখন একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করেন, তখন ১২ টি রাশির জাতকদের উপরই প্রভাব পড়ে। যে রাশিতে গ্রহের গোচর হয়, সেই রাশির জাতকদের উপর সবথেকে বেশি প্রভাব পড়ে থাকে।

আগামী ২০ নভেম্বর দেবগুরু বৃহস্পতি রাশি পরিবর্তন করবেন। সেদিন কুম্ভ রাশিতে প্রবেশ করবেন বৃহস্পতি। সেই রাশি পরিবর্তনের প্রভাব ১২ টি রাশির উপরই পড়বে। একনজরে দেখে নিন কোন চারটি রাশির জাতকের আর্থিক অবস্থার পরিবর্তন হবে -

মেষ: বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। এই সময় আগের তুলনায় আপনার আর্থিক অবস্থা ভালো হবে। আপনার রাশির একাদশ ভাবে প্রবেশ করবেন বৃহস্পতি। তার ফলে আপনার কেরিয়ার এবং ব্যবসায় ভালো ফল মিলবে। এই সময় আপনার আটকে থাকা কাজও সম্পূর্ণ হয়ে যাবে। 

কর্কট: বৃহস্পতির গোচরের ফলে শিক্ষাক্ষেত্রে ভালো ফল পাবেন আপনি। যাঁরা চাকরি করেন, তাঁদের উন্নতির যোগ তৈরি হচ্ছে। আপনার আর্থিক সমস্যা দূরে হবে।

কন্যা: কন্যা রাশির জাতকদের অষ্টম ভাবে প্রবেশ করবেন বৃহস্পতি। সেই সময় কন্যা রাশির জাতকদের হাতে আচমকা অর্থ আসবে। মান-সম্মান বৃদ্ধি পাবে। বিনিয়োগের জন্য খুব ভালো সময়।

মকর: বৃহস্পতির রাশি পরিবর্তনের ফলে মকর রাশির জাতকদের হাতে টাকা আসবে। তার ফলে স্বভাবতই আর্থিক অবস্থা মজবুত হবে। ভাইবোনদের সম্পর্ক ভালো থাকবে। তবে বিনিয়োগ করার পরিকল্পনা করলে বিশেষ সতর্ক থাকতে হবে।

বন্ধ করুন