বাংলা নিউজ > ভাগ্যলিপি > চলতি মাসে অভাবনীয় যোগ তৈরি হচ্ছে একাধিক গ্রহের, কয়েকটি রাশির জাতকরা পাবেন শুভ ফল
জ্যোতিষগত দিক থেকে নভেম্বর অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস।
জ্যোতিষগত দিক থেকে নভেম্বর অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস।

চলতি মাসে অভাবনীয় যোগ তৈরি হচ্ছে একাধিক গ্রহের, কয়েকটি রাশির জাতকরা পাবেন শুভ ফল

  • এমন সংযোগ তৈরি হতে চলেছে, যা সচরাচর দেখা যায় না।

জ্যোতিষগত দিক থেকে নভেম্বর অত্যন্ত গুরুত্বপূর্ণ মাস। চলতি মাসে কয়েকটি গ্রহ অবস্থান পরিবর্তন করবেন। সেইসঙ্গে এমন সংযোগ তৈরি হতে চলেছে, যা সচরাচর দেখা যায় না। চলতি মাসের তিনটি গ্রহের রাশি পরিবর্তনের সঙ্গে গ্রহের যুতি হবে। তিনটি একাদশীও পড়ছে।

চলতি মাসে একাধিকবার রাশি পরিবর্তন করবেন বুধ। মাসের শুরুতেই কন্যা রাশি থেকে তুলা রাশিতে প্রবেশ করেছেন। আগামী ২১ নভেম্বর প্রবেশ করবেন বৃশ্চিক রাশি। ১৬ নভেম্বর তুলা রাশি থেকে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন বৃহস্পতি। তারপর ২০ নভেম্বর কুম্ভ রাশিতে প্রবেশ করবেন। সেইসব পরিবর্তনের ফলে একাধিক রাশির জাতকের সময় দুর্দান্ত কাটবে। হাতে আসবে টাকা। চাকরিতে হবে উন্নতি।

তিন গ্রহের যুতি

নভেম্বরে একটি রাশিতেই বিরাজ করবেন তিন গ্রহ। অর্থাৎ একই রাশিতে গ্রহের যুতি তৈরি হবে। বুধের গোচরের ফলে ১৬ নভেম্বর পর্যন্ত তুলা রাশিতে যুতি তৈরি হয়ে থাকবে।  ১৬ নভেম্বর বৃশ্চিক রাশিতে প্রবেশ করবেন সূর্য। ২১ নভেম্বর বুধও এই রাশিতে প্রবেশ করবেন। তার ফলে একই রাশিতে অবস্থান করবেন সূর্য, বুধ এবং কেতু। সেই যুতির ফলে ১২ টি রাশির জাতকের উপরই প্রভাব পড়বে। এই যুতির ফলে সূর্যগ্রহণের সংযোগ তৈরি হবে। এই সময় মিথুন, সিংহ ও কন্যা রাশির জাতকদের সতর্ক থাকতে হবে।

চলতি মাসে তিন একদশী তিথি 

একই মাসে তিনটি একাদশী তিথি খুব কমক্ষেত্রেই হয়। গত ১ নভেম্বর একাদশী ছিল। তারপর ১৫ নভেম্বর এবং আগামী ৩০ নভেম্বর একাদশী ব্রত পালন করা হবে।

বন্ধ করুন