বাংলা নিউজ > ভাগ্যলিপি > Lucky Zodiac Signs: এই তিন রাশির জাতকরা সহজে ব্যর্থ হন না! রয়েছে মহাদেবের আশীর্বাদ, আপনার রাশি কি এই তালিকায়
এই রাশির জাতক জাতিকারা খুবই সৌভাগ্যবান বলে বিবেচিত হন। (ছবিটি প্রতীকী)
এই রাশির জাতক জাতিকারা খুবই সৌভাগ্যবান বলে বিবেচিত হন। (ছবিটি প্রতীকী)

Lucky Zodiac Signs: এই তিন রাশির জাতকরা সহজে ব্যর্থ হন না! রয়েছে মহাদেবের আশীর্বাদ, আপনার রাশি কি এই তালিকায়

  • ন। প্রতি সোমবার শিবের মাথায় জল ঢাললে ও পুজো করলে এঁরা পেতে পারেন আরও উন্নত জীবন, বলছেন জ্যোতিষবিদরা। এছাড়াও সোমবার কোনও কাজ করলে এই রাশির জাতক জাতিকারা ব্যর্থতা থেকে দূরে থাকেন বলেও মত জ্যোতিষশাস্ত্রের।

হিন্দুশাস্ত্র মতে শিবের আরাধনায় মিটে যায় বিভিন্ন বাধা বিঘ্ন। এছাড়াও কোনও মনের ইচ্ছা থাকলে তা শিবের কাছে প্রার্থনা করলে তা সমস্যার সমাধান হয়। জ্যোতিষমতে বলা হয়, শিবের আশীর্বাদ ধন্য কিছু রাশির জাতক জাতিকারা যে কাজে হাত দেন সেখানে সহজে ব্যর্থ হন না। ১২ টি রাশির মধ্যে এই বিশেষ ৩ রাশির জাতক জাতিকারাই এই বিশেষ বর লাভ করে থাকেন। দেখে নেওয়া যাক, কোন কোন রাশির জাতকরা 'লাকি'।

মেষ

শিবের আশীর্বাদ প্রাপ্ত রাশির তালিকায় রয়েছে মেষ। এই রাশির ইষ্টদেব হলেন মঙ্গল। ধার্মিক মতে, মহাদেবের খুবই প্রিয় এই রাশি। মহাদেবের আশীর্বাদে এই রাশির জাতক জাতিকারা বেশিরভাগ কাজে পান সাফল্য। প্রতি সোমবার এই রাশির জাতক জাতিকারা যদি শিবের মাথায় জল ঢালেন তাহলে পেতে পারেন মনের কাঙ্খিত জিনিস।

মকর

দেবাদিদেব মহাদেবের আশীর্বাদ থাকে মকর রাশির জাতক জাতিকাদের উপরেও। এই রাশিতে শনিদেবেরও কৃপা দৃষ্টি থাকে। ফলে কোনও বাধা বিগ্ন আসলে তা কেটে যায়। বহু কাজে সৌভাগ্যের জন্য এঁরা ইচ্ছা মতো স্থানটি দখল করে নিতে পারেন। প্রতি সোমবার শিবের মাথায় জল ঢাললে ও পুজো করলে এঁরা পেতে পারেন আরও উন্নত জীবন, বলছেন জ্যোতিষবিদরা।

কুম্ভ

কুম্ভ রাশির জাতক জাতিকারা দেবাদিদেব মহাদেবের অত্যন্ত প্রিয়। জ্যোতিষমতে কুম্ভ হল শনিদেবের ইষ্ট রাশি। ফলে এই রাশিতে শনিদেব ও মহাদেবের কৃপা থাকে। এই রাশির জাতক জাতিকার জন্য দেবতা শঙ্করের আরাধনা খুবই কাম্য।

বন্ধ করুন