বাংলা নিউজ > ভাগ্যলিপি > নিজের ভালোবাসা জাহির করতে কুণ্ঠা বোধ করেন এই রাশির জাতকরা
ধনু রাশির জাতকরা নিজের সঙ্গীকে ভালোবাসালেও তাঁদের সঙ্গে প্রেমপূর্ণ কথাবার্তা বলতে পারেন না।

নিজের ভালোবাসা জাহির করতে কুণ্ঠা বোধ করেন এই রাশির জাতকরা

  • আপনার এমন কিছু রাশি রয়েছে, যাঁরা নিজের প্রেম সঙ্গীকে সহজে নিজের মনের কথা জানিয়ে দেয়। তবে এমন কিছু জাতক রয়েছেন, যাঁরা সহজে নিজের মনের কথা প্রকাশ করে উঠতে পারেন না।

জ্যোতিষ শাস্ত্রে রাশি ও গ্রহ নক্ষত্রের গণনার ভিত্তিতে ব্যক্তির স্বভাব, গুণ, পছন্দ-অপছন্দ ইত্যাদি সম্পর্কে জানা যায়। প্রতিটি ব্যক্তির স্বভাব পৃথক পৃথক। কেউ সহজে নিজের মনের কথা জানিয়ে দেয়। আবার কাউকে বোঝা কঠিন হয়ে পড়ে। 

আপনার এমন কিছু রাশি রয়েছে, যাঁরা নিজের প্রেম সঙ্গীকে সহজে নিজের মনের কথা জানিয়ে দেয়। তবে এমন কিছু জাতক রয়েছেন, যাঁরা সহজে নিজের মনের কথা প্রকাশ করে উঠতে পারেন না। জ্যোতিষ অনুযায়ী,কোন কোন রাশির জাতকরা প্রেমিক বা প্রেমিকার সামনে নিজের মনের কথা প্রকাশ করতে পারেন না জেনে নিন—

বৃশ্চিক- এই রাশির জাতকরা খুব বেশি এক্সপ্রেসিভ হন না। অন্যের সামনে নিজের মনের কথা ব্যক্ত করতে অত্যন্ত লজ্জাবোধ করেন এঁরা। নিজের মনের কথা ব্যক্ত করতে না পারার জন্য অনেক সময় এঁদের নিষ্ঠুর হৃদয়ের মানুষ মনে করা হয়। আবার নিজের জীবনসঙ্গীর প্রতি ভালোবাসা ব্যক্ত করার ক্ষেত্রেও এঁরা একশো বার ভাবেন। এই রাশির জাতকরা প্রত্যাশা করেন যে, এঁদের সঙ্গী কিছু না বলা সত্ত্বেও তাঁদের মনের কথা বুঝে নেবেন।

ধনু- এই রাশির জাতকরা নিজের সঙ্গীকে ভালোবাসালেও তাঁদের সঙ্গে প্রেমপূর্ণ কথাবার্তা বলতে পারেন না। রোম্যান্টিক হতে ও ভালোবাসা ব্যক্ত করতে লজ্জাবোধ করেন এঁরা। এই স্বভাবের কারণে অনেক সময় সঙ্গীর সঙ্গে মনোমালিন্যও হয়ে যায় এঁদের। এমনকী সম্পর্ক পর্যন্ত ভেঙে যাওয়ার সম্ভাবনা থাকে।

মীন- এই রাশির জাতকরা মনে করেন যে, অধিক ভালোবাসা ব্যক্ত করা আসলে লোক দেখানো। এই রাশির জাতকরা মনে করেন যে, সম্পর্কে ভালোবাসা ও সামঞ্জস্য থাকলে প্রেম নিবেদন করা বা ভালোবাসা জাহির করার কোনও প্রয়োজন নেই। এ কারণে এঁরা নিজের সঙ্গীকে সরাসরি ভালোবাসা ব্যক্ত করতে লজ্জাবোধ করেন।

বন্ধ করুন