বাংলা নিউজ > ভাগ্যলিপি > লক্ষ্য অর্জন না-করা পর্যন্ত স্বস্তির নিঃশ্বাস ফেলেন না এই রাশির জাতকরা

লক্ষ্য অর্জন না-করা পর্যন্ত স্বস্তির নিঃশ্বাস ফেলেন না এই রাশির জাতকরা

মেষ রাশির জাতকরা নিজের লক্ষ্যের প্রতি অত্যন্ত আবেগপ্রবণ।

রাশি এবং গ্রহ অনুযায়ী প্রত্যেকের স্বভাব ও প্রকৃতি পৃথক পৃথক হয়। জ্যোতিষে এমন কয়েকটি রাশির উল্লেখ রয়েছে, যাঁর জাতকরা নিজের টার্গেট পূরণ করেই শান্ত হন।

জ্যোতিষ মতে কোনও না-কোনও রাশি ও গ্রহের অধীনে ব্যক্তির জন্ম হয়ে থাকে। রাশি এবং গ্রহ অনুযায়ী প্রত্যেকের স্বভাব ও প্রকৃতি পৃথক পৃথক হয়। জ্যোতিষে এমন কয়েকটি রাশির উল্লেখ রয়েছে, যাঁর জাতকরা নিজের টার্গেট পূরণ করেই শান্ত হন। এই জাতকরা নিজের কেরিয়ারের প্রতি সংবেদনশীল। 

মেষ- এই রাশির জাতকরা নিজের লক্ষ্যের প্রতি অত্যন্ত আবেগপ্রবণ। জেদি স্বভাবের কারণে মেষ রাশির জাতকরা একবার কোনও লক্ষ্য নির্ধারণ করে ফেললে, তা পূর্ণ করেই থামেন। এঁদের এই স্বভাবই কেরিয়ারের জন্য অত্যন্ত সহায়ক হয়। সব স্থানে শীর্ষ স্থান দখল করার আকাঙ্খা থাকে এঁদের মধ্যে। সহজে হার মানেন না। পাশাপাশি মেষ রাশির জাতকরা সাহসী ও অকুতোভয় হয়।

বৃশ্চিক- জয় লাভের চাহিদা রয়েছে এই রাশির জাতকদের। এঁদের জন্য কোনও কাজই অসম্ভব নয়। অকুতোভয় ও সাহসী হন এঁরা। ঝুঁকি নিতে ভয় পান না। ব্যবসায় অধিক ঝুঁকি নিয়ে থাকেন এঁরা। নিজের জীবনে অত্যন্ত উন্নতি করেন। মোকাবিলা করতে পারদর্শী হন। 

মকর- এই রাশির জাতকরা সর্বাধিক উচ্চাকাঙ্খী। নিজের লক্ষ্য পূরণে সম্পূর্ণ শক্তি দিয়ে কাজ করেন এই রাশির জাতকরা। যে কাজ হাতে নেন, তা পূরণ করে দম নেন মকর জাতকরা। কেরিয়ারে যে ক্ষেত্র নির্বাচন করেন, তাতে সাফল্য লাভ করেই স্বস্তির নিঃশ্বাস নেন তাঁরা। কর্মঠ ও পরিশ্রমী হন মকর রাশির জাতকরা। 

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

প্রথমবার বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা, কোথা থেকে শুরু হয় তাঁদের প্রেম? ফের DA বাড়ল রাজ্য সরকারি কর্মচারীদের! ভোটের ঠিক আগেই ঘোষণা মুখ্যমন্ত্রীর, কত? কে, কী বলছে তাতে আমার যায় আসে না- মিডিয়ার সমালোচনা নিয়ে মুখ খুললেন হার্দিক ‘‌এটা বাপ কা পয়সা নয় বরং পাপ কা পয়সা’‌, নির্মলাকে তুলোধনা করলেন অভিষেক এর আগেও কম বিতর্কে জড়াননি মীর! এবার সোজা মধ্যমা দেখিয়ে ইনস্টায় দিলেন ছবি দীপঙ্করকে বিয়ে করে শারীরিক সম্পর্কে কম্প্রোমাইজ, শ্রীময়ীকে কী উপদেশ দোলনের? বরুণের ৩ উইকেট, ব্যাটে ঝড় নীতীশ রানার, IPL-এর আগে দুরন্ত ছন্দে দুই নাইট তারকা ‘আর যেন রক্ত না ঝরে…’ শিলদার সাজা ঘোষণার পরদিন ঝাড়গ্রামে বললেন মমতা জেনে নিন বিজয়া একাদশীতে কীভাবে পুজো করলে পাবেন শ্রীহরির কৃপা, হবে মনস্কামনা পূরণ শাহজাহান পুলিশের হেফাজতে থাকলে নষ্ট হতে পারে তথ্য - প্রমাণ, হাইকোর্টে আবেদন ED-র

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.