বাংলা নিউজ > ভাগ্যলিপি > দ্রুত মাথা গরম হয়ে যায় এই ৪ রাশির জাতকদের, নিয়ন্ত্রণে থাকে না রাগ
মেষ থেকে মীন - ১২ টি রাশির অধিপতি গ্রহ আলাদা হয়। সেই অধিপতি গ্রহের কারণে প্রতিটি রাশির জাতকদের স্বভাব এবং চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্যে লাইভ হিন্দুস্তান)

দ্রুত মাথা গরম হয়ে যায় এই ৪ রাশির জাতকদের, নিয়ন্ত্রণে থাকে না রাগ

  • এতটাই রেগে যান, তাঁদের আগ্নেয়গিরির মতো মনে হয়।

মেষ থেকে মীন - ১২ টি রাশির অধিপতি গ্রহ আলাদা হয়। সেই অধিপতি গ্রহের কারণে প্রতিটি রাশির জাতকদের স্বভাব এবং চারিত্রিক বৈশিষ্ট্য আলাদা হয়। তেমনই কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত রাগী হন। দ্রুত মাথা গরম হয়ে যায় তাঁদের। একনজরে দেখে নিন, সেই তালিকায় কোন কোন রাশির জাতকরা আছেন -

মেষ- মেষ রাশির অধিপতি হলেন মঙ্গল। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মঙ্গলকে সাহস এবং শৌর্যের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। মঙ্গলের জন্য মেষ রাশির জাতকরা রাগী হন। এই রাশির জাতকরা খুব তাড়াতাড়ি রেগে যান। ছোটোখাটো কোনও কথায় খারাপ লাগতে পারে তাঁদের। তারপর নিজেদের রাগ নিয়ন্ত্রণ করতে পারেন না। তাঁদের শান্ত করা খুব মুশকিল।

মিথুন- মিথুন রাশির জাতকরা খুব তাড়াতাড়ি রেগে যান। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, মিথুন রাশির জাতকরা এতটাই রেগে যান যে তাঁদের আগ্নেয়গিরির মতো মনে হয়। রেগে গেলে তাঁদের শান্ত করা ভয়ানক কঠিন হয়ে দাঁড়ায়। সেজন্য মিথুন রাশি জাতকরা রেগে গেলে সকলে ভয়ে-ভয়ে থাকেন। কখনও কখনও রাগের মাথায় মিথুন রাশির জাতকরা এমন কাজ করে ফেলেন, যে কারণে অনুতপ্ত হয়ে পড়েন।

সিংহ- সিংহ রাশির জাতকরা ছোটোখাটো কথায় রেগে যান। তাড়াতাড়ি রেগে যান তাঁরা। অনেক সময় তো রেগে গিয়ে সব সীমা পার করে ফেলেন। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সিংহ রাশির জাতকদের জীবনসঙ্গী এবং বন্ধুদের সবথেকে রাগের মুখে পড়তে হয়। 

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকরা রাগী হন বলে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ওই রাশির জাতকরা নিজেদের কথায় অনড় থাকেন। তাতে মান্যতা দেওয়ার জন্য যে কোনও কাজ করতে পারেন। এই রাশির জাতকরা নিজেদের মান-সম্মানের বিষয়ে অত্যন্ত সচেতন হন। মান-সম্মানে কেউ ধাক্কা দিলে তাঁকে সহজে ছাড়েন না বৃশ্চিক রাশির জাতকরা। কখনও কখনও রাগের কারণে নিজেদেরই ক্ষতির মুখে পড়তে হয়।

বন্ধ করুন