বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই রাশির জাতকরা খুব জেদি হন, আপস করেন না ছিটেফোঁটাও, তালিকায় আপনি?
বিভিন্ন মানুষের বিভিন্ন রাশি হয়। প্রতিটি রাশির একটি অধিপতি গ্রহ থাকে।
বিভিন্ন মানুষের বিভিন্ন রাশি হয়। প্রতিটি রাশির একটি অধিপতি গ্রহ থাকে।

এই রাশির জাতকরা খুব জেদি হন, আপস করেন না ছিটেফোঁটাও, তালিকায় আপনি?

  • তালিকায় আছেন আপনি?

বিভিন্ন মানুষের বিভিন্ন রাশি হয়। প্রতিটি রাশির একটি অধিপতি গ্রহ থাকে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, ১২ টি রাশিরই কয়েকটি বিশেষত্ব আছে। আছে দোষ, গুণ। সেইসবের ভিত্তিতেই বিভিন্ন মানুষের বিভিন্নরকম স্বভাব হয়। কোনও ব্যক্তির স্বভাব কীরকম, তার উপরই নির্ভর করে যে তিনি কী কী কাজ করবেন।

তেমনই কয়েকটি রাশির জাতকরা খুব জেদি হন। কোনও বিষয়ে তাঁরা আপস করতে চান না। নিজেদের অবস্থানে অনড় থাকেন একদম। যা বলেন, ঠিক সেটাই করেন। একনজরে দেখে নিন কোন কোন রাশির জাতকরা এরকম জেদি হন -

১) সিংহ - সিংহ রাশির জাতকদের স্বভাব অত্যন্ত উগ্র হয়। বলা হয়, এই রাশি জাতকরা কোনও পরিস্থিতিতেই আপস করতে রাজি হন না। যে কোনও কাজের ক্ষেত্রে তাঁদের সঙ্গে মানিয়ে চলতে সমস্যা হতে পারে। অত্যন্ত মুশকিলের কাজ সেটা। যে কোনও কাজের জন্য এই রাশির জাতকদের প্রস্তুত করাও কিছুটা মুশকিলের হতে পারে।

২) কন্যা - কন্যা রাশির জাতকদের স্বভাব অত্যন্ত কঠোর এবং জেদি বলে মনে করা হয়। একবার যে কাজ করবেন বলে ভেবে নেন তাঁরা, তা পুরো করে তবেই দম ফেলেন। যে কোনও কাজ সম্পূর্ণ করার জন্য তৈরি থাকেন। কন্যা রাশির জাতকদের সাফল্য অর্জনের যে জেদ আছে, তাই তাঁরা সকলের থেকে স্বতন্ত্র করে তোলে।

৩) বৃশ্চিক - কোনও পরিস্থিতিতেই আপস করতে রাজি থাকেন না বৃশ্চিক রাশির জাতকরা। মনে করা হয় যে বৃশ্চিক রাশির জাতকরা রেগে গেলে তাঁদের মন গলাতে প্রচুর কাঠখড় পোড়াতে হয়।

বন্ধ করুন