বাংলা নিউজ > ভাগ্যলিপি > বাকি মাত্র ৫ দিন, তারপরই টাকাপয়সার সমস্যা কেটে যাবে এই রাশির জাতকদের
পঞ্চাঙ্গ অনুযায়ী, আগামী ২ এপ্রিল (শনিবার) থেকে শুরু হচ্ছে হিন্দু নববর্ষ। (ছবিটি প্রতীকী)

বাকি মাত্র ৫ দিন, তারপরই টাকাপয়সার সমস্যা কেটে যাবে এই রাশির জাতকদের

  • কাদের কাদের ভালো সময় শুরু হবে?

হাতে পড়ে আছে মাত্র পাঁচদিন। তারপর থেকে কয়েকটি রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। কারণ পঞ্চাঙ্গ অনুযায়ী, আগামী ২ এপ্রিল (শনিবার) থেকে শুরু হচ্ছে হিন্দু নববর্ষ। নয়া বছরের প্রথম দিন থেকে চারটি জাতকদের ভালো সময় শুরু হতে চলেছে। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

মেষ- আপনি যে কাজ করবেন, তা কর্মক্ষেত্রে প্রশংসিত হবে। কাজে সাফল্য পাওয়ার যোগ তৈরি হচ্ছে। মা লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে। আর্থিক অবস্থা ভালো হবে। যে মেষ রাশির জাতকরা শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত আছেন, তাঁদের জন্য এটা শুভ সময়। মান-সম্মান বাড়বে। আত্মবিশ্বাস বাড়বে।

আরও পড়ুন: আগামী ৭২ ঘণ্টায় ৫ রাশির জাতকদের উপর থাকবে অর্থের কারকের কৃপা, তালিকায় আপনিও?

কন্যা- আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। লেনদেনের ক্ষেত্রে লাভবান হবেন। শত্রুদের পরাজিত করবেন। জিত হবে কন্যা রাশির জাতকদের। তীর্থে যাওয়ার সুযোগ পাবেন।দাম্পত্য জীবন সুখকর হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাবেন।

তুলা- এই সময় তুলা রাশির জাতকদের শুভ ফল লাভ করবেন। মন ভালো থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটানোর সুযোগ পাবেন তুলা রাশির জাতকরা। মান-সম্মান বাড়বে।

আরও পড়ুন: ১৬ দিন পর থেকেই বাজে সময় শুরু হবে কয়েকটি রাশির জাতকদের, কষ্টে কাটবে দিন

বৃশ্চিক- চাকরিতে বদলি বা পদোন্নতি হতে পারে। ব্যবসার ক্ষেত্রে মুনাফা হবে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে জড়িত মানুষদের জন্য এই সময়টা দুর্দান্ত কাটবে। বিদেশি সংস্থার সঙ্গে যুক্ত মানুষরা লাভবান হতে পারেন। মানসিক চিন্তা কম থাকবে। পারিবারিক জীবন সুখকর হবে।

বন্ধ করুন