বাংলা নিউজ > ভাগ্যলিপি > মায়াবী গ্রহের প্রভাবে রাতারাতি অর্থ আসে এই রাশির জাতকদের, আচমকা পান উচ্চপদ
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, রাহু গ্রহের প্রভাবে একাধিক রাশির জাতকরা লাভবান হয়ে থাকেন। (ছবিটি প্রতীকী, সৌজন্যে গেটি ইমেজস)

মায়াবী গ্রহের প্রভাবে রাতারাতি অর্থ আসে এই রাশির জাতকদের, আচমকা পান উচ্চপদ

  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, রাহু গ্রহের প্রভাবে একাধিক রাশির জাতকরা লাভবান হয়ে থাকেন। জ্যোতিষশাস্ত্রে রাহুকে মায়াবী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। তার ফলে কয়েকটি রাশির জাতকরা বিশেষভাবে ভাগ্যবান হয়ে থাকেন। জীবনের বিভিন্ন ক্ষেত্রে তাঁরা আচমকা সুখবর পেয়ে থাকেন।

জ্যোতিষশাস্ত্রে রাহুকে মায়াবী গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সেই গ্রহের প্রভাবে একাধিক রাশির জাতকরা লাভবান পান। তাঁরা জীবনের যে কোনও ক্ষেত্রে আচমকা সাফল্য লাভ করে থাকেন। রাতারাতি ভাগ্য পালটে যায় তাঁদের। কোন কোন রাশির জাতকদের ক্ষেত্রে এরকম ভাগ্য থাকে, তা জেনে নিন -

মিথুন রাশি- আচমকা যে ঘটনা ঘটে থাকে, রাহুকে তার কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। রাহুর প্রভাবে শুভ ফল লাভ করেন মিথুন রাশির জাতকরা। জীবনের যে কোনও ক্ষেত্রে আচমকা উন্নতি লাভ হয়। লটারি জেতা বা আচমকা অর্থ প্রাপ্তির যোগ থাকে। আচমকা সাফল্য লাভ করেন।

আরও পড়ুন: সূর্যগ্রহণ হয়ে গিয়েছে, তবে ১৫ মে পর্যন্ত সময় খারাপ কাটবে এই রাশির জাতকদের

মকর রাশি- রাহুর বিশেষ আশীর্বাদ থাকে মকর রাশির জাতকদের। মকর রাশির অধিপতি হলেন শনিদেব। জ্যোতিষশাস্ত্রে শনিদেবকে কর্মফলদাতা হিসেবে বিবেচনা করা হয়। যে মকর রাশির জাতকরা কঠিন পরিশ্রম করেন, তাঁরা শুভ ফল লাভ করেন। রাহুর প্রভাবে মকর রাশির জাতকরা বড় পদে বসেন। বড়সড় লাভ পেয়ে থাকেন। তাই কথাবার্তার ক্ষেত্রে কিছুটা সংযমী থাকতে হবে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন