বাংলা নিউজ > ভাগ্যলিপি > ৩১ মার্চ থেকে ভাগ্য পালটে যাবে এই রাশির জাতকদের, শিক্ষায় মিলবে ভালো ফল

জ্যোতিষশাস্ত্রে যে কোনও গ্রহের অবস্থান পরিবর্তনকে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচনা করা হয়। তার ফলে ১২ টি রাশির জাতকদের উপরই প্রভাব পড়ে। সেভাবেই শুক্রের গোচরের প্রভাব পড়বে সব রাশির জাতকদের উপরেই। যে গ্রহের গোচর হতে চলেছে আগামী ৩১ মার্চ।

চলতি মাসের শেষদিনে সকাল আটটা ৫৪ মিনিটে কুম্ভ রাশিতে প্রবেশ করবে শুক্র। যে গ্রহ আপাতত মকর রাশিতে আছে। ৩১ মার্চ গোচরের পর আগামী ২৭ এপ্রিল পর্যন্ত শনির রাশি কুম্ভেই থাকবে শুক্র। তার ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হতে চলেছেন। জীবনের বিভিন্ন ক্ষেত্রে তাঁরা সাফল্যের মুখ দেখবেন। কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন একনজরে -

মেষ: শুক্রের গোচরের ফলে লাভবান হবেন মেষ রাশির জাতকরা। ওই সময় মেষ রাশির জাতকদের আয় বাড়বে। জীবনে বাড়বে সুখ-সমৃদ্ধি। হাতে আসবে টাকা।

মিথুন: শুক্রের গোচরের সময় মিথুন রাশির জাতকরা উচ্চশিক্ষায় ভালো ফল লাভ করবেন। এই সময় মিথুন রাশির জাতকরা ভাগ্যের পুরো সহায়তা পাবেন। যাঁরা ব্যবসা করেন, তাঁদের মুনাফা বাড়বে। বিনিয়োগের জন্য এটা দারুণ সময় হতে চলেছে।

মকর: মকর রাশির জাতকদের কাছে শুক্রের গোচর লাভজনক হতে চলেছে। গোচরের সময় ব্যবসায়ীরা লাভবান হবেন। তাঁরা শুভ ফল লাভবান হবেন। আটকে থাকা টাকা ফেরত পাবেন। এই সময় অংশীদারিত্বের কোনও কাজ করলে তাতে লাভবান হবেন মকর রাশির জাতকরা।

বন্ধ করুন