বাংলা নিউজ > ভাগ্যলিপি > টাকা সংক্রান্ত বিষয়ে নভেম্বরে ঝুঁকি থাকবে এই রাশির জাতকদের, হতে পারে ক্ষতি
শুরু হয়ে গিয়েছে নভেম্বর। আগামিকাল (২ নভেম্বর) রাশি পরিবর্তন করবেন বুধ। (ছবিটি প্রতীকী)

টাকা সংক্রান্ত বিষয়ে নভেম্বরে ঝুঁকি থাকবে এই রাশির জাতকদের, হতে পারে ক্ষতি

  • আপনিও কি সেই তালিকায় আছেন?

শুরু হয়ে গিয়েছে নভেম্বর। আগামিকাল (২ নভেম্বর) রাশি পরিবর্তন করবেন বুধ। সেই বুধ গ্রহের রাশি পরিবর্তনের ফলে তিন গ্রহের যুতি হচ্ছে। তারপর  রাশি পরিবর্তন করবেন সূর্য এবং বৃহস্পতি। 

চলতি মাসে গ্রহ এবং নক্ষত্রের অবস্থার পরিবর্তনের ফলে অর্থ সংক্রান্ত বিষয়ে কয়েকটি রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। তাঁদের আর্থিক সমস্যার মুখে পড়তে হতে পারে। কোন কোন রাশির জাতকদের আর্থিক বিষয়ে সতর্ক থাকতে হয়, তা দেখে নিন একনজরে -

১) মেষ- মেষ রাশির জাতকদের অধিপতি গ্রহ হলেন মঙ্গল। চলতি মাসে ভালোভাবে বাজেট তৈরি করে কাজ করতে হবে। তার জেরে চিন্তিত হয়ে পড়বেন। নভেম্বরের মাঝামাঝি সময় মেষ রাশির জাতকদের অষ্টম ভাবে প্রবেশ করবেন সূর্য। তার ফলে স্বাস্থ্য সংক্রান্ত বিষয়ে সতর্ক থাকতে হবে। শরীর খারাপ হতে পারে। চলতি মাসে ধার নেবেন না বা দেবেন না। 

২) মিথুন- চলতি মাসে আপনার অবস্থা দুর্বল থাকতে পারে। তবে ধীরে ধীরে পরিস্থিতির উন্নতি হওয়ার সম্ভাবনা আছে। আপনার রাশির অধিপতি গ্রহ চলতি মাসে বৃশ্চিক রাশিতে থাকবেন। তার ফলে যাঁরা ধার করেছেন, তাঁদের আরও সমস্যার মুখে পড়তে হতে পারে। আগামী ২০ নভেম্বরের পর আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। 

৩) ধনু- চলতি মাসে বিনিয়োগের পথে হাঁটবেন না। বুধ এবং সূর্য়ের যুতির ফলে আপনার খরচ বা ব্যয় বাড়বে। মা এবং বোনের শারীরিক অবস্থার অবনতি হতে পারে। যাঁরা চাকরি করেন, তাঁদের অর্থ লাভের যোগ তৈরি হচ্ছে।  

৪) মীন- চলতি মাসে আপনার অধিপতি গ্রহ বৃহস্পতির অবস্থানের কারণে আর্থিক দিক থেকে সমস্যার মুখে পড়তে পারেন। আগামী ৩০ দিনে অকারণে আপনার হাত থেকে টাকা বেরিয়ে যেতে পারে।

বন্ধ করুন