বাংলা নিউজ > ভাগ্যলিপি > সূর্যগ্রহণ হয়ে গিয়েছে, তবে ১৫ মে পর্যন্ত সময় খারাপ কাটবে এই রাশির জাতকদের
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গত ৩০ এপ্রিল যে সূর্যগ্রহণ হয়েছে, তার প্রভাবে আগামী ১৫ মে পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় ভালো কাটবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গত ৩০ এপ্রিল যে সূর্যগ্রহণ হয়েছে, তার প্রভাবে আগামী ১৫ মে পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় ভালো কাটবে না। (ছবিটি প্রতীকী, সৌজন্যে রয়টার্স)

সূর্যগ্রহণ হয়ে গিয়েছে, তবে ১৫ মে পর্যন্ত সময় খারাপ কাটবে এই রাশির জাতকদের

  • জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গত ৩০ এপ্রিল যে সূর্যগ্রহণ হয়েছে, তার প্রভাবে আগামী ১৫ মে পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় ভালো কাটবে না। জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়। সেইসময় কোনও শুভ কাজ করতেও বারণ করে থাকেন জ্যোতিষীরা।

জ্যোতিষশাস্ত্রে সূর্যগ্রহণকে অত্যন্ত গুরুত্ব সহকারে বিবেচনা করা হয়। সেইসময় কোনও শুভ কাজ করতেও বারণ করে থাকেন জ্যোতিষীরা। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, গত ৩০ এপ্রিল যে সূর্যগ্রহণ হয়েছে, তার প্রভাবে আগামী ১৫ মে পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় ভালো কাটবে না। সেই তালিকায় কারা আছেন, তা দেখে নিন -

বৃষ রাশি- সূর্যগ্রহণের প্রভাবে বৃষ রাশির জাতকদের আত্মবিশ্বাস কমে যেতে পারে। ছোটো-ছোটো কথায় রেগে যেতে পারেন বৃষ রাশির জাতকরা। জীবনসঙ্গীর সঙ্গে ঝামেলা হতে পারে। কথা কাটাকাটি হওয়ার সম্ভাবনা আছে। ভাগ্যের সহায়তা পাবেন না। কেরিয়ার সংক্রান্ত সমস্যায় বিব্রত থাকবেন।

আরও পড়ুন: May 2022 Lucky Zodiac Signs: মে মাসে এই রাশিগুলির ওপর কৃপা থাকবে মা লক্ষ্মীর! মিলবে বহু সুযোগ, সাফল্য বলছে রাশিফল

কন্যা রাশি- আপনার কেরিয়ারের উপর অশুভ প্রভাব পড়বে। চাকরি এবং ব্যবসার ক্ষেত্রে বড় কোনও সিদ্ধান্ত না নেওয়ার চেষ্টা করুন। এই সময় কঠোর পরিশ্রম করতে হবে। কিন্তু সুফল পাবেন না।

তুলা রাশি- শিক্ষাক্ষেত্রে পড়ুয়াদের সমস্যার মুখে পড়তে হতে পারে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা বৃদ্ধির আশঙ্কা আছে। আদালত সংক্রান্ত কোনও বিষয়ে জড়িত পড়তে পারেন।

মকর রাশি- মকর রাশির জাতকদের উপর সূর্যগ্রহণের অশুভ প্রভাব চলবে। শরীর খারাপ হতে পারে। বিবাহিত জীবনে ঝামেলা হতে পারে। আর্থিক বিষয়ে অত্যন্ত সাবধান থাকতে হবে।

আরও পড়ুন: শীঘ্রই গোচর সূর্য, মঙ্গল ও শুক্রের, কোন রাশির জাতকদের সময় কেমন কাটবে?

মীন রাশি- ১৫ মে পর্যন্ত সাবধান থাকতে হবে মীন রাশির জাতকদের। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবেচিন্তে থাকতে হবে। কেউ আপনাকে বোকা বানাতে পারেন। পিঠে ছুরি মারতে পারেন কেউ।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন