বাংলা নিউজ > ভাগ্যলিপি > আগামী ১ মাসের মধ্যে বিয়ে ঠিক হবে এই রাশির জাতকদের, প্রেম করবেন ফাটিয়ে
জ্যোতিষশাস্ত্রে শুক্রকে প্রেম এবং সৌন্দর্যের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
জ্যোতিষশাস্ত্রে শুক্রকে প্রেম এবং সৌন্দর্যের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

আগামী ১ মাসের মধ্যে বিয়ে ঠিক হবে এই রাশির জাতকদের, প্রেম করবেন ফাটিয়ে

  • আপনার বাড়িতেও কারও বিয়ে ঠিক হবে?

জ্যোতিষশাস্ত্রে শুক্রকে প্রেম এবং সৌন্দর্যের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। শুক্রের রাশি পরিবর্তনের বিষয়টিকে গুরুত্বপূর্ণ বলে মনে করা হয় জ্যোতিষশাস্ত্রে। গত ৩০ অক্টোবর ধনু রাশিতে প্রবেশ করেন শুক্র। আগামী ৮ ডিসেম্বর বেলা ১২ টা ৫৬ মিনিট পর্যন্ত সেখানেই থাকবেন। জানুন সেদিন পর্যন্ত কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন -

মেষ- মেষ রাশির নবম ভাবে গোচর হয়েছে শুক্রের। সেইসময় আপনি আধ্যাত্মিক ক্ষেত্রে সাফল্য পাবেন। ভাগ্যের সহায়তা পাবেন। পরিবারের পুরো সহযোগিতাও মিলবে। ব্যবসায়ীরা মুনাফা লাভ করবেন। দীর্ঘদিনের রোগ থেকে মুক্তি পেতে পারেন।

মিথুন- যে মিথুন রাশির জাতকদের বিয়ে হয়নি, তাঁদের বিয়ে ঠিক হবে। সমস্যা থেকে মুক্তি পাবেন। বিনিয়োগের পরিকল্পনা করতে পারেন। সেই সময়টা আপনার জন্য অনুকূল হবে।

সিংহ- এই সময় সিংহ রাশির জাতকরা একের পর এক সাফল্য পাবেন। সমস্যা থেকে মুক্তি মিলবে। বিনিয়োগের পরিকল্পনা করার সম্ভাবনা আছে। এই সময় আপনার জন্য অত্যন্ত অনুকূল।

কন্যা- পারিবারিক জীবনে শুভ ফল মিলবে। মায়ের সঙ্গে ভালো সময় কাটবে। প্রেমের জীবন ভালো হবে। প্রিয়জনের সঙ্গে ঘুরতে যেতে পারেন। সেরকমই যোগ তৈরি হচ্ছে।

বৃশ্চিক- বৃশ্চিক রাশির জাতকের দ্বিতীয় ভাবে শুক্রের গোচর হবে। শুক্রের রাশি পরিবর্তনের প্রভাবে আপনার কথাবার্তায় মাধুর্য আসবে। জমি বা গাড়ি কিনতে পারেন। বিভিন্নরকম সুযোগ-সুবিধা পাবেন। যাঁরা চাকরি করেন, তাঁদের উন্নতি হবে।

ধনু- সৃজনশীল কাজে সাফল্য পাবেন। আপনার আত্মবিশ্বাস বাড়বে। কর্মক্ষেত্রে কাজের পরিস্থিতি ভালো থাকবে।

বন্ধ করুন