বাংলা নিউজ > ভাগ্যলিপি > চৈত্রের শেষ পর্যন্ত লাভবান হবেন এই ৪ রাশির জাতকরা, কিনতে পারেন নয়া বাড়ি-গাড়ি

চৈত্রের শেষ পর্যন্ত লাভবান হবেন এই ৪ রাশির জাতকরা, কিনতে পারেন নয়া বাড়ি-গাড়ি

জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির গুরুত্ব অত্যন্ত বেশি।

চৈত্র মাসের শেষ পর্যন্ত কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন?

জ্যোতিষশাস্ত্রে বৃহস্পতির গুরুত্ব অত্যন্ত বেশি। যে গ্রহ আগামী ১৩ এপ্রিল পর্যন্ত কুম্ভ রাশিতে থাকবে। সেই সময় একাধিক রাশির জাতকরা লাভবান হবে। বৃহস্পতির প্রভাবে চৈত্র মাসের শেষ পর্যন্ত কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন একনজরে -

মেষ রাশি- মেষ রাশির জাতকরা শুভ ফল পাবেন। তাঁদের উপর আশীর্বাদ থাকবে বৃহস্পতির। চাকরি এবং ব্যবসায়িক ক্ষেত্রে উন্নতি হবে। কাজে সাফল্য লাভ করবেন। অর্থ লাভ হবে। সুখী হবে বৈবাহিক জীবন। নয়া গাড়ি বা বাড়ি ক্রয়ের সম্ভাবনা আছে।

মিথুন রাশি- এই সময়টা দারুণ কাটবে। ভাগ্যের পুরো সহায়তা পাবেন। হাতে টাকা আসবে। তার ফলে স্বভাবতই আর্থিক অবস্থা মজবুত হবে।মান-সম্মান বাড়বে। দাম্পত্য জীবন সুখী হবে। পরিবারের সদস্যদের সহযোগিতা মিলবে।

তুলা রাশি- এই সময়টা দারুণ কাটবে। অর্থ লাভ হবে। তার ফলে স্বভাবতই আর্থিক অবস্থা মজবুত হবে। চাকরি এবং ব্যবসার জন্য খুব ভালো সময়। চাকরিতে নতুন সুযোগ পাবেন। আপনি যে কাজ করবেন, তা কর্মক্ষেত্রে প্রশংসিত হবে। ধর্মীয় এবং আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ পাবেন। সুখী হবে বিবাহিত জীবন।

বৃশ্চিক রাশি- শিক্ষাক্ষেত্রের সঙ্গে যে বৃশ্চিক রাশির জাতকরা যুক্ত আছেন, তাঁরা শুভ ফল লাভ করবেন। এই সময় বৃশ্চিক রাশির জাতকদের হাতে টাকা আসবে। চাকরি এবং ব্যবসায় লাভের যোগ তৈরি হচ্ছে। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন। বিবাহিত জীবনে সুখী হবেন। মান-সম্মান বাড়বে। পরিবারের সদস্যদের সহযোগিতা মিলবে।

ভাগ্যলিপি খবর
বন্ধ করুন

Latest News

গুলমার্গের রাস্তায় ছেলে-ছোকরাদের সঙ্গে ক্রিকেট খেলায় মাতলেন সচিন- ভাইরাল ভিডিয়ো জবাবদিহি চেয়েছিলেন ফিরহাদ, এবার তৃণমূল কাউন্সিলর অনন্যার বিরুদ্ধে দায়ের FIR হাসলে শরীর ভালো থাকে, সকাল সকাল পড়ুন দিনের সেরা ৫ জোকস, আর প্রাণভরে হাসুন কলকাতা পুরসভার হলুদ লাইনকে থোরাই কেয়ার, নতুন করে বসে পড়ল হকাররা ঘুম পেলেও ঘুম আসে না? গভীর ঘুমের জন্য মেনে চলুন এই নিয়মগুলি সারারাত কাটিয়ে সন্দেশখালি ছাড়লেন DGP, অত্যন্ত ইঙ্গিতবহ মন্তব্য রাজীব কুমারের ছেলে-বউমার ডিভোর্সের খবর! রাহুল গান্ধী ঐশ্বর্যকে আক্রমণ করতেই টুইট অমিতাভের লোকসভা নির্বাচন ঘোষণার আগেই বাংলায় কেন্দ্রীয় বাহিনী!‌ কেন এমন বেনজির পদক্ষেপ?‌ দক্ষিণবঙ্গ জুড়ে বইবে ঝোড়ো হাওয়া! বজ্রবিদ্যুৎ সহ হবে শিলাবৃষ্টি, জারি সতর্কতা সন্দেশখালিতে এবার সফরে অভিষেক বন্দ্যোপাধ্যায়!‌ বিজেপির কর্মসূচির পরই কি তৃণমূল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.