বাংলা নিউজ > ভাগ্যলিপি > নিজের ভুল স্বীকার করতে নারাজ থাকেন এই রাশির জাতকরা, ঝগড়া পর্যন্ত বাঁধিয়ে দেন
কারও অধীনে থেকে কাজ করতে ভালোবাসেন না সিংহ রাশির জাতকরা।
কারও অধীনে থেকে কাজ করতে ভালোবাসেন না সিংহ রাশির জাতকরা।

নিজের ভুল স্বীকার করতে নারাজ থাকেন এই রাশির জাতকরা, ঝগড়া পর্যন্ত বাঁধিয়ে দেন

  • কোন কোন রাশি এই তালিকার অন্তর্ভুক্ত, জেনে নিন—

জ্যোতিষশাস্ত্রে যে ১২ রাশির উল্লেখ আছে, সেই জাতকদের প্রত্যেকের স্বভাব পৃথক। এই রাশিগুলির অধিপতি গ্রহই তাঁদের স্বভাব নির্ধারণ করে। তাঁদের মধ্যে কিছু রাশি এমন আছে, যাঁরা নিজের ভুল বোঝার পরও তা স্বীকার করতে চান না। কেউ তাঁদের ভুল প্রমাণিত করে দিচ্ছেন, তা এক্কেবারেই বরদাস্ত করতে পারেন না। কোন কোন রাশি এই তালিকার অন্তর্ভুক্ত, জেনে নিন—

মেষ- এই রাশির জাতকরা বুদ্ধিমান হন। তবে নিজেদের বুদ্ধিমত্তা নিয়ে প্রচণ্ড অহংকার রয়েছে এই রাশির জাতকদের। তাঁরা মনে করেন, যা করছেন তা ঠিক করছেন। নিজের বিষয় অন্যের দখল পছন্দ করেন না তাঁরা। এই রাশির জাতকরা কখনও নিজের ভুল স্বীকার করেন না। নিজেকে সঠিক প্রমাণিত করার চেষ্টা করে যান তাঁরা।

সিংহ- কারও অধীনে থেকে কাজ করতে ভালোবাসেন না এই রাশির জাতকরা। নিজেদের মর্জির মালিক হন তাঁরা। কেউ তাঁদের বাধা দিন, তা একেবারে বরদাস্ত করেন না। আবার তাঁদের ভুল ধরিয়ে দিয়ে কোনও ব্যক্তি তাঁর বিরাগভাজনও হতে পারে। তাঁদের কথা উপেক্ষা করে গেলে রেগে যান তাঁরা।

কুম্ভ- নিজের পরিশ্রমের জোরে অনেক কিছু লাভ করতে পারেন কুম্ভ রাশির জাতকরা। তাই নিজের সর্বদা সঠিক মনে করেন তাঁরা। এই জাতকদের ধারণা যে তাঁরা কখনও ভুল কাজ করেন না। এই জাতকরা কোথাও ভুল করে থাকলে এবং কেউ তাঁদের এই ভুল ধরিয়ে দিলে, তাঁরা তা বরদাস্ত করতে পারেন না। লড়াই-ঝগড়ার জন্য প্রস্তুত হয়ে যান তাঁরা। তবে রাগ শান্ত হয়ে গেলে তাঁরা নিজের ভুল বুঝতে পারে। কিন্তু তা কখনও প্রকট হতে দেন না।

বন্ধ করুন