বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধনুতে শুক্র ও মঙ্গলের যুতি, ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত সময় ভালো কাটবে এই ৪ রাশির
ধনু রাশিতে মঙ্গলের প্রবেশের ফলে একাধিক রাশির জাতকদের জীবনে শুভ পরিবর্তন দেখা দেবে। এ সময় অর্থ লাভের যোগ সৃষ্টি হবে।
ধনু রাশিতে মঙ্গলের প্রবেশের ফলে একাধিক রাশির জাতকদের জীবনে শুভ পরিবর্তন দেখা দেবে। এ সময় অর্থ লাভের যোগ সৃষ্টি হবে।

ধনুতে শুক্র ও মঙ্গলের যুতি, ২৬ ফেব্রুয়ারি পর্যন্ত সময় ভালো কাটবে এই ৪ রাশির

  • শুক্র আগে থেকেই এই রাশিতে উপস্থিত।

১৬ জানুয়ারি রাশি পরিবর্তন করেছে মঙ্গল। রবিবার থেকে ধনু রাশিতে গ্রহণ শুরু করেছে লাল গ্রহ। শুক্র আগে থেকেই এই রাশিতে আছে। আগামী ৪২ দিন পর্যন্ত ধনু রাশিতে বিরাজ করবে মঙ্গল। 

ধনু রাশিতে মঙ্গলের প্রবেশের ফলে একাধিক রাশির জাতকদের জীবনে শুভ পরিবর্তন দেখা দেবে। এই সময় অর্থ লাভের যোগ সৃষ্টি হবে। এখানে এমন চারটি রাশি সম্পর্কে বলা হয়েছে, যাঁরা শুক্র ও মঙ্গলের যুতির ফলে বিশেষ লাভ অর্জন করবেন।

মেষ- এই রাশির জাতকদের জন্য মঙ্গল ও শুক্রের যুতি বিশেষ ফলদায়ী। শুক্রের প্রভাবে ধন সম্পদ বৃদ্ধি হবে। পাশাপাশি লগ্নির ফলে আর্থিক লাভ হবে। মঙ্গল এই রাশির অধিপতি। মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকদের জন্য ফলদায়ী। কেরিয়ারে সাফল্য লাভ করবেন, ব্যবসায় ধন অর্জনে সফল হবেন।

কুম্ভ- মঙ্গলের গোচরের ফলে লাভ হবে। কেরিয়ার ও ব্যবসায় ভালো ফলাফল লাভ করবেন। কোথাও লগ্নি করে থাকলে এই সময় লাভ হতে পারে। পুরনো চাপা ইচ্ছাপূরণ হবে। পরিবারের সদস্যদের সঙ্গে মিশে ব্যবসা করার স্বপ্ন পূরণ হবে। এ ছাড়াও দাম্পত্য জীবনে আনন্দ থাকবে। শত্রু ও বিরোধী পরাজিত হবে।

ধনু- মঙ্গল ও শুক্রের যুতি শুভ থাকবে। মঙ্গল শক্তি বৃদ্ধি করবে। সিদ্ধান্ত নেওয়ার ক্ষমতা বাড়বে। স্বাস্থ্য ভালো থাকবে। আবেগতাড়িত হয়ে সিদ্ধান্ত গ্রহণ করলে ক্ষতি হতে পারে, তাই সাবধানে থাকুন। নির্বাচন সংক্রান্ত সিদ্ধান্ত নেওয়ার জন্য গ্রহ গোচর অনুকূল থাকবে।

মিথুন- বছরের প্রথম মঙ্গলের রাশি পরিবর্তন লাভের দিক দিয়ে শুভ। ১৬ জানুয়ারি ধনু রাশিতে প্রবেশ করলে ধন লাভ হতে পারে। মঙ্গলের গোচরের ফলে আয় বাড়বে। বুধ মঙ্গল রাশির অধিপতি। এই সময় নতুন ব্যবসা শুরু করতে পারেন। একাধিক সুসংবাদ পাবেন।

বন্ধ করুন