বাংলা নিউজ > ভাগ্যলিপি > ব্যবসার উন্নতি হবে, রোগ থেকে মিলবে মুক্তি - এই রাশির জাতকদের ভাগ্য ভালো যাচ্ছে
জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের বিশেষ স্থান আছে। গত ১৬ জানুয়ারি ধনু রাশিতে প্রবেশ করেছেন মঙ্গল গ্রহ।
জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের বিশেষ স্থান আছে। গত ১৬ জানুয়ারি ধনু রাশিতে প্রবেশ করেছেন মঙ্গল গ্রহ।

ব্যবসার উন্নতি হবে, রোগ থেকে মিলবে মুক্তি - এই রাশির জাতকদের ভাগ্য ভালো যাচ্ছে

এই সময় বিনিয়োগ করলে লাভবান হবেন।

জ্যোতিষশাস্ত্রে মঙ্গলের বিশেষ স্থান আছে। গত ১৬ জানুয়ারি ধনু রাশিতে প্রবেশ করেছেন মঙ্গল গ্রহ। যে গ্রহকে জ্যোতিষশাস্ত্রে শক্তি, সাহস, শৌর্যের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সেই মঙ্গল ধনু রাশিতে প্রবেশের ফলে কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে, তা দেখে নিন একনজরে -

মেষ: ধনু রাশিতে প্রবেশের ফলে মেষ রাশির জাতকরা শুভ ফল লাভ করবেন। হাতে টাকা আসবে। আয়ের আরও পথ উন্মোচিত হবে। বাড়বে আত্মবিশ্বাস। কর্মক্ষেত্রে প্রশংসিত হবে আপনার কাজ। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পাবেন। দাম্পত্য জীবন সুখী হবে।

মিথুন: মিথুন রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন শুভ হবে। উন্নতির যোগ তৈরি হচ্ছে চাকরি এবং ব্যবসায়। আর্থিক অবস্থা ভালো হবে। লেনদেনের জন্য ভালো সময়। বিনিয়োগ করলে লাভবান হবেন। কাজে সাফল্য পাওয়ার জন্য বাড়তি পরিশ্রম করতে হবে না। মান-সম্মান বাড়বে।

কন্যা: কন্যা রাশির জাতকদের জন্য মঙ্গলের রাশি পরিবর্তন দুর্দান্ত হবে। চাকরি এবং ব্যবসার জন্য ভালো সময়। কর্মক্ষেত্রে আপনি যে কাজ করছেন, তা প্রশংসিত হবে। আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। বিবাহিত জীবন সুখী হবে। বন্ধুর সহযোগিতা লাভ করবেন।

মীন: মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে লাভবান হবেন মীন রাশির জাতকরা। হাতে অর্থ আসবে। বিনিয়োগ করলে লাভবান হবেন মীন রাশির জাতকরা। নিশ্চিতভাবে ভাগ্যোদয় হবে। মান-সম্মান বাড়বে। পারিবারিক জীবন সুখী হবে।

বন্ধ করুন