বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই মাসে টাকা সংক্রান্ত বিষয়ে সমস্যায় পড়বেন ৪ রাশির জাতকরা, বাড়বে খরচও
কয়েকটি গ্রহের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের আর্থিক অবস্থা খারাপ হতে পারে।
কয়েকটি গ্রহের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকদের আর্থিক অবস্থা খারাপ হতে পারে।

এই মাসে টাকা সংক্রান্ত বিষয়ে সমস্যায় পড়বেন ৪ রাশির জাতকরা, বাড়বে খরচও

  • আপনিও কি সেই তালিকায় আছেন?

চলতি মাসের শুরুতেই রাশি পরিবর্তন করেছেন বুধ। মাসের দ্বিতীয় ও তৃতীয় সপ্তাহে সূর্য এবং বৃহস্পতির রাশি পরিবর্তন হবে। সেরকম কয়েকটি গ্রহের রাশি পরিবর্তনের ফলে চলতি মাসে কয়েকটি রাশির জাতকদের আর্থিক অবস্থা খারাপ হতে পারে। সেজন্য তাঁদের বাড়তি সতর্ক থাকতে হবে। কয়েকটি রাশির জাতকদের ঋণ সংক্রান্ত বিষয়ে সমস্যার মুখে পড়তে হতে পারে। একনজরে দেখে নিন, কয়েকটি রাশির জাতকদের নভেম্বরে সাবধান থাকতে হবে -

মেষ- মেষ রাশির অধিপতি গ্রহ হলেন মঙ্গল। চলতি মাসে ধার দেবেন না বা ধার নেবেন না। নভেম্বরের মাঝামাঝি সময় মেষ রাশির অষ্টম ভাবে সূর্যের গোচর হবে। তার ফলে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। অপ্রয়োজনীয় কারণে আপনার অর্থ খরচ হয়ে যাবে।

মিথুন- নভেম্বেরে আর্থিকভাবে কমজোর থাকবেন। এই মাসে কোনও সামগ্রী কিনলে পুরো অর্থ মেটাবেন না। যাঁদের ঋণ আছে, তাঁদের সমস্যার সম্মুখীন হতে পারেন। আগামী ২০ নভেম্বরের পর আর্থিক অবস্থা কিছুটা ভালো হবে।

ধনু- এই মাসে আপনার দ্বাদশ ভাবে সূর্য এবং বুধের গোচর হবে। সেই দুই গ্রহের প্রভাবে আপনার খরচ বাড়বে। মা এবং বোনের স্বাস্থ্যের দিকে নজর দিন। অকারণে খরচ হতে পারে। তবে যাঁরা চাকরি করেন, তাঁরা ভালো ফল পাবেন।

মীন- এই মাসে অধিপতি গ্রহ বৃহস্পতি আপনার রাশির একাদশ ভাব থেকে বেরিয়ে দ্বাদশ ভাবে প্রবেশ করবেন। এই সময় আর্থিক সমস্যার মুখে পড়তে হতে পারে। যাঁরা বাড়ি থেকে দূরে থাকেন, এই মাসে তাঁদের খরচের দিকে নজর রাখতে হবে। সেদিকে বাড়তি নজর দিন।

বন্ধ করুন