বাংলা নিউজ > ভাগ্যলিপি > ধার-দেনা থেকে মুক্তি পাবেন - আগামী ১৪ দিন চাকরির ঝামেলা দূর হবে এই রাশির জাতকদের
আগামী ১৪ দিন অত্যন্ত ভালো কাটবে কয়েকটি রাশির জাতকদের। (ছবিটি প্রতীকী)

ধার-দেনা থেকে মুক্তি পাবেন - আগামী ১৪ দিন চাকরির ঝামেলা দূর হবে এই রাশির জাতকদের

  • ওই রাশির জাতকদের জীবনে সুখ-শান্তি আসবে।

বৃহস্পতিবার মীন রাশিতে প্রবেশ করেছেন বুধ। যে রাশিতে আগে থেকেই অবস্থান করছেন সূর্য। দুই গ্রহের অবস্থানের কারণে মীন রাশিতে তৈরি হয়েছে বিশেষ যোগ। সেই যোগের প্রভাবে আগামী ১৪ দিন অত্যন্ত ভালো কাটবে কয়েকটি রাশির জাতকদের।

কয়েকটি রাশির জাতকদের জীবনে সুখ-শান্তি আসবে। আছে অর্থ লাভের প্রবল সম্ভাবনা। ধার-দেনা থেকে মুক্তি পাবেন। দেখে নিন, আগামী ১৪ দিন কোন কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে -

বৃষ- বৃষ রাশির জাতকদের আয় বৃদ্ধির প্রবল যোগ তৈরি হচ্ছে। ফলে এই সময় আপনার আর্থিক অবস্থা ভালো হয়ে যাবে। আগামী ১৪ দিন অন্যান্য জায়গা থেকেও টাকা লাভের যোগ তৈরি হবে। ব্যবসায়ীরা মুনাফা লাভ করবেন।

মিথুন- সূর্য এবং বুধের আশীর্বাদে মিথুন রাশির জাতকরা লাভবান হবেন। ব্যবসা এবং চাকরি সংক্রান্ত সমস্যা দূর হবে। আয় বৃদ্ধির যোগ তৈরি হতে চলেছে। আচমকা হাতে টাকা আসতে পারে। তবে খরচের উপর নিয়ন্ত্রণ রাখতে হবে।

কর্কট- কর্কট রাশির জাতকদের ভাগ্যোদয় হবে। এই সময় জীবনের প্রতিটি ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। এই সময় বিদেশে যাওয়ার যোগ তৈরি হতে পারে। কর্কট রাশির জাতকদের জন্য আগামী ১৪ দিন খুব ভালো কাটবে।

আরও পড়ুন: চাকরি পালটাবেন? আগামী ২০ দিন দুর্দান্ত সুযোগ আছে এই রাশির জাতকদের সামনে

কন্যা- বুধ এবং সূর্য একই রাশিতে অবস্থান করার বিষয়টা এই রাশির জাতকদের জন্য লাভজনক হবে। ভালো লোকজনদের সঙ্গে দেখা হতে পারে। অংশীদারিত্বের ব্যবসায় লাভবান হবেন। বিবাহিত জীবন সুখে কাটবে।

কুম্ভ- কুম্ভ রাশির জাতকদের জন্য আগামী ১৪ দিন অত্যন্ত শুভ কাটবে। আর্থিক অবস্থা মজবুত হবে। ধার-দেনা থাকলে এই সময় মুক্তি পাবেন। কথাবার্তায় সংযত থাকতে হবে। আত্মীয়দের সহযোগিতা লাভ করবেন।

বন্ধ করুন