বাংলা নিউজ > ভাগ্যলিপি > ২৮ জানুয়ারি থেকে ভাগ্যের সহায়তা পাবেন এই ৩ রাশির জাতকরা, হাতে আসবে টাকা

আজ (শুক্রবার) উদিত হতে চলেছে বুধ গ্রহ। জ্যোতিষশাস্ত্রে বুধকে বাচক, ব্যবসা, বৃদ্ধি, লেখালেখি সংক্রান্ত বিষয়ের কারক গ্রহ হিসেব বিবেচনা করা হয়। বুধ গ্রহ উদিত হওয়ার প্রভাব ১২ টি রাশির জাতকদের উপরই পড়বে। তবে তিনটি রাশির জাতকদের ক্ষেত্রে বিশেষ যোগ তৈরি হবে।

মেষ রাশি- বুধ গ্রহ আপনার কুণ্ডলীতে দশম ভাব অর্থাৎ কর্ম ভাবে উদিত হবে। বুধ গ্রহের শুভ প্রভাবের ফলে আপনার কর্মক্ষেত্রের বিস্তার হওয়ার সম্ভাবনা আছে। কর্মক্ষেত্রে বড় পদ মিলতে পারে। ব্যবসায় আচমকা অর্থ লাভের সম্ভাবনা আছে। এই সময় বিনিয়োগ করলে ভবিষ্যতে লাভবান হবেন। কেরিয়ারের ক্ষেত্রেও উন্নতির সম্ভাবনা আছে।

বৃষ রাশি- এই সময় বৃষ রাশির জাতকরা ভাগ্যের পুরো সহায়তা মিলবে। বিদেশের সঙ্গে যুক্ত ব্যবসার থাকলে ব্যাপক মুনাফা লাভ করবেন। অর্থ লাভের যোগ তৈরি হবে। বুধের প্রভাবে আপনার কেরিয়ারে নয়া সুযোগ আসতে চলেছে। এই সময় বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। বৃষ রাশির অধিপতি হলেন শুক্রদেব। বুধ এবং শুক্রের মধ্যে মিত্রতা আছে। তার ফলে আপনার জন্য বুধ গ্রহ কার্যকরী বলে বিবেচিত হবে।

ধনুৃ রাশি- এই সময় আচমকা হাতে টাকা আসবে। আটকে থাকা অর্থ ফিরে পেতে পারেন। আর্থিক অবস্থায় ইতিবাচক পরিবর্তন হবে। কর্মক্ষেত্রে গুরুত্বপূর্ণ দায়িত্ব পেতে পারেন।

বন্ধ করুন