বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ সন্ধ্যায় মীনে প্রবেশ শুক্রের, মা লক্ষ্মীর কৃপায় টাকার অভাব হবে না এই ৪ রাশির
আজ (২৭ এপ্রিল) রাশি পরিবর্তন করবেন শুক্র। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)
আজ (২৭ এপ্রিল) রাশি পরিবর্তন করবেন শুক্র। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

আজ সন্ধ্যায় মীনে প্রবেশ শুক্রের, মা লক্ষ্মীর কৃপায় টাকার অভাব হবে না এই ৪ রাশির

  • জ্যোতিষশাস্ত্রে শুক্রকে বিলাসিতা, সুখ-সুবিধা, অর্থের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। সেই গ্রহের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। তাঁদের হাতে টাকা আসবে। 

আজ (২৭ এপ্রিল) রাশি পরিবর্তন করবেন শুক্র। সন্ধ্যা ছ'টা ছ'মিনিটে প্রবেশ করবেন মীন রাশিতে। জ্যোতিষশাস্ত্রে যে গ্রহকে বিলাসিতা, সুখ-সুবিধা, অর্থের মতো বিষয়ের কারক গ্রহ হিসেবে বিবেচনা করা হয়। 

সেই গ্রহের রাশি পরিবর্তনের ফলে কয়েকটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। তাঁদের হাতে টাকা আসবে। চাকরির ক্ষেত্রে লাভবান হবেন। শুক্রের রাশি পরিবর্তনের ফলে কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন -

মেষ- আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। কোনও সম্পত্তি থেকে আয় বাড়তে পারে। আর্থিক অবস্থা ভালো হবে। এই সময় নয়া কাজ শুরু করতে পারেন। বন্ধুদের সহযোগিতা পাবেন। কোথাও যাত্রায় যেতে পারেন। বাড়িতে কোনও ধর্মীয় অনুষ্ঠান হতে পারে। দাম্পত্য জীবন সুখকর হবে। 

বৃশ্চিক- মা লক্ষ্মীর আশীর্বাদ পাবেন। অর্থ লাভ হবে। তার ফলে আর্থিক অবস্থা মজবুত হবে। এই সময় নয়া কাজ শুরু করতে পারেন। নয়া কাজ থেকে সাফল্য পাবেন। প্রতিটি কাজে সাফল্য পাবেন। চাকরিতে কর্মক্ষেত্রের বহর বাড়তে পারে। ব্যবসার বহর বাড়তে পারে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিদের জন্য সময় শুভ থাকবে। আত্মবিশ্বাস বাড়বে। বাবার সহযোগিতা পাবেন। দাম্পত্য জীবন সুখকর হবে। 

কুম্ভ- মা লক্ষ্মীর আশীর্বাদে অর্থ লাভ হবে। জীবনের সব ক্ষেত্রে সাফল্য লাভ করবেন। চাকরিতে উন্নতির পথ প্রশস্ত হবে। কর্মক্ষেত্রের বহর বাড়বে। আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন।  পরিবারে ধর্মীয় কাজ বাড়তে পারে। শিক্ষাক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা শুভ ফল লাভ করবেন। পরিবারের সদস্যদের সময় কাটাবেন। বন্ধুর সঙ্গে সময় কাটাবেন কুম্ভ রাশির জাতকরা।

মীন- মা লক্ষ্মীর আশীর্বাদে অর্থ লাভ হবে। আর্থিক অবস্থা মজবুত হবে। কোনও বন্ধুর সহযোগিতায় আয় বাড়তে পারে। মানসিক শান্তি বজায় থাকবে। স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা থেকে মুক্তি পেতে পারেন।বিবাহিত জীবন সুখকর হবে। পরিবারে ধর্মীয় কাজ হতে পারে।

(বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে যে সব কথা বলা হয়েছে, তা পুরোপুরি সঠিক হবে, এমন দাবি করছে না হিন্দুস্তান টাইমস বাংলা। পুরোটাই জ্যোতিষীদের বক্তব্য তুলে ধরা হয়েছে।)

বন্ধ করুন