বাংলা নিউজ > ভাগ্যলিপি > ফেব্রুয়ারির আগেই ভালোবাসা, অর্থ, সুখ বাড়বে এই রাশির জাতকদের জীবনে

আগামী ৩০ জানুয়ারি মার্গী হতে চলেছেন শুক্র। আপাতত ধনু রাশিতে বক্রি অবস্থায় আছেন। তারইমধ্যে চলতি মাসের শেষের দিকে শুক্র মার্গী হওয়ার ফলে কয়েকটি রাশির জাতকরা ভালো ফল লাভ করবেন। জেনে নিন বিষয়টি -

কবে মার্গী হবেন শুক্র? 

শুক্র আগামী ৩০ জানুয়ারি মার্গী হয়ে যাবেন। তার ফলে সুখ, অর্থ, ভালোবাসা, বিলাসিতা বাড়বে। কারণ জ্যোতিষশাস্ত্রে শুক্রকে এই বিষয়গুলির কারক গ্রহ বলে বিবেচনা করা হয়। 

শুক্রের মার্গী ফলে কোন কোন রাশির জাতকদের ভালো সময় শুরু হবে? 

মকর রাশিতে মার্গী হতে চলেছেন শুক্র। যে মকর রাশিতে শনির আধিপত্য আছে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনি এবং শুক্রের মধ্যে বন্ধুত্ব আছে। শুক্র মার্গী হওয়ার ফলে মকর এবং কুম্ভ রাশির জাতকরা শুভ ফল পাবেন। তাছাড়া বৃষ এবং তুলা রাশির অধিপতি হলেন শুক্র। তার ফলে বৃষ, তুলা, মকর এবং কুম্ভ রাশির জাতকরা লাভবান হবেন। ফেব্রুয়ারির আগে থেকেই তাঁদের জীবনে সুখ, অর্থ, ভালোবাসা, বিলাসিতা বাড়বে।  

২০২২ সালে কোন কোন তারিখে শুক্রের রাশি পরিবর্তন হবে? 

চলতি মাসে শেষের দিকে মার্গী হবেন শুক্র। তারপর আগামী ২৭ ফেব্রুয়ারি রাশি পরিবর্তন করবেন। পরবর্তী রাশি পরিবর্তন করবেন আগামী ২৭ এপ্রিল। সেই সময় মীন রাশিতে প্রবেশ করবেন শুক্র। তারপর আবার ২৩ মে রাশি পরিবর্তন হতে চলেছে শুক্রের। সেদিন মীন রাশি ছেড়ে মেষ রাশিতে প্রবেশ করবেন শুক্র।

বন্ধ করুন