বাংলা নিউজ > ভাগ্যলিপি > অশান্তিতে জর্জরিত থাকবেন, মকর সংক্রান্তিতে এই রাশির জাতকদের থাকতে হবে সতর্ক

অশান্তিতে জর্জরিত থাকবেন, মকর সংক্রান্তিতে এই রাশির জাতকদের থাকতে হবে সতর্ক

দিনকয়েক পরেই মকর সংক্রান্তি। সেদিন মকর রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে।

পরিবারে অশান্তি হবে।

দিনকয়েক পরেই মকর সংক্রান্তি। সেদিন মকর রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হতে চলেছে। কারণ শনি ইতিমধ্যে মকর রাশিতে আছেন। গত ৫ জানুয়ারি বুধও মকর রাশিতে প্রবেশ করেছেন। সূর্য ১৪ জানুয়ারি প্রবেশ করতে চলেছেন মকর রাশিতে। সেই পরিস্থিতিতে কয়েকটি রাশির জাতকদের সতর্ক থাকতে হবে। দেখুন সেই তালিকায় আপনি আছেন নাকি -

বৃষ- গ্রহ ও নক্ষত্রের অবস্থানের জন্য বৃষ রাশির জাতকদের জীবনে সুখ-শান্তি বিঘ্নিত হবে। বাবার সঙ্গে সম্পর্কের অবনতি হতে পারে। বৃষ রাশির অধিপতি হলেন শুক্র। সূর্যের সঙ্গে আবার শুক্রের শত্রুতা আছে। তার ফলে সূর্যের গোচরের সময় বৃষ রাশির জাতকদের সমস্যার মুখে পড়তে হতে পারে। ধার দেওয়ার পরিস্থিতি তৈরি হওয়ার সম্ভাবনাও আছে।

মিথুন- সূর্য এবং শনি একসঙ্গে থাকবে। তার ফলে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যা হতে পারে। দীর্ঘ যাত্রায় যেতে পারেন। মিথুন রাশির অধিপতি হলেন বুধ। শনির সঙ্গে বুধের শত্রুতা আছে। তার ফলে জীবনসঙ্গীর সঙ্গে ঝগড়া হতে পারে।

কন্যা- কন্যা রাশির জাতকদের স্বাস্থ্যের প্রতি বাড়তি সচেতন থাকতে হবে। গাড়ি চালানোর সময় সাবধানে থাকুন। নাহলে চোট লাগতে পারে। বাবা এবং মায়ের স্বাস্থ্য নিয়ে চিন্তিত থাকতে পারবেন। সন্তানের কারণে মানসিক অশান্তি হতে পারে। পড়াশোনায় মন বসবে না ছাত্র-ছাত্রীদের।

ধনু- এই সময়টা আপনার জন্য অনুকূল থাকবে না। পরিবারে অশান্তির পরিবেশ তৈরি হবে। অর্থ সঞ্চয়ের ক্ষেত্রে সমস্যার সম্মুখীন হতে পারেন। হাতে টাকাও কম আসবে। পারিবারিক জীবনে অশান্তি হতেই থাকবে। স্বাস্থ্যের দিকে বিশেষ নজর দিতে হবে।

বন্ধ করুন