বাংলা নিউজ > ভাগ্যলিপি > পৌষ পর্যন্ত থাকবে না কোনও সমস্যা, দাম্পত্য জীবন সুখে কাটবে এই রাশির জাতকদের

পৌষ পর্যন্ত থাকবে না কোনও সমস্যা, দাম্পত্য জীবন সুখে কাটবে এই রাশির জাতকদের

সেইমতো জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নয়া বছরের ১৫ পৌষ পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় অত্যন্ত ভালো কাটবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন তাঁরা। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ইনস্টাগ্রাম)

সেইমতো জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নয়া বছরের ১৫ পৌষ পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় অত্যন্ত ভালো কাটবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন তাঁরা।

আজ নববর্ষ। বছরের প্রথমদিনে সকলেই জানতে চান যে নয়া বছর কেমন কাটবে। সেইমতো জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, নয়া বছরের ১৫ পৌষ পর্যন্ত কয়েকটি রাশির জাতকদের সময় অত্যন্ত ভালো কাটবে। জীবনের বিভিন্ন ক্ষেত্রে সাফল্য লাভ করবেন তাঁরা। কোন কোন রাশির জাতকদের সময় ভালো কাটবে, দেখে নিন -

মেষ- শুভ ফল লাভ করবেন। এই সময় শত্রুদের পরাজিত করবেন। কর্মক্ষেত্রে আপনার মান-সম্মান বাড়বে। আগের থেকে আর্থিক অবস্থা ভালো হবে। উন্নতি হবে স্বাস্থ্যের। অর্থ লাভ হবে। তার ফলে মজবুত হবে আর্থিক অবস্থা।

মিথুন- শুভ খবর পেতে পারেন। এই সময় পারিবারিক সম্পর্কে মাধুর্য বাড়বে। যাঁরা চাকরি করেন, তাঁরা শুভ ফল পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবন সুখী থাকবে। অর্থ লাভ হবে। তার ফলে আর্থিক অবস্থা মজবুত হবে।

আরও পড়ুন: পয়লা বৈশাখে এই ৫ কাজ অবশ্যই করুন, তাহলে পুরো নববর্ষ কাটবে অত্যন্ত শুভ

কর্কট- কর্কট রাশির জাতকদের জন্য এই সময়টা ভালো কাটবে। অর্থ সংক্রান্ত বিষয়ে সাফল্য মিলবে। সমাজে মান-সম্মান বাড়বে। বিনিয়োগের পরিকল্পনা থাকলে তা আপনার পক্ষে লাভজনক হবে। লেনদেনের জন্য সময় ভালো থাকবে।

সিংহ- এই সময়টা সিংহ রাশির জাতকদের জন্য দুর্দান্ত কাটতে পারে। এই সময় আপনার মান-সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে অর্থ লাভ হবে। সূর্যের গোচরের ফলে আপনি সাফল্য লাভ করবেন। অর্থ আগমনের নয়া সুযোগ তৈরি হবে। ব্যবসায়ীরা মুনাফা লাভ করবেন।

বৃশ্চিক- চাকরি পরিবর্তনের বিষয়ে ভাবনাচিন্তা করতে পারেন। ব্যবসায় লাভের যোগ তৈরি হতে পারে। অর্থ লাভের যোগও তৈরি হচ্ছে। উন্নতির যোগ তৈরি হচ্ছে চাকরি এবং ব্যবসায়। জীবনসঙ্গীর সঙ্গে সময় কাটাবেন। এই সময় যে কেউ আপনাকে সাহায্য করতে মুখিয়ে থাকবেন।

আরও পড়ুন: Solar Eclipse 2022: মেষ রাশিতে হবে বছরের প্রথম সূর্যগ্রহণ, এই ৪ রাশির জাতকরা হবেন লাভবান

ভাগ্যলিপি খবর

Latest News

হঠাৎ বাড়ছে চণ্ডীপুরা ভাইরাসের সংক্রমণ! কী এই জীবাণু? কতটা ভয়ের এটি? জেনে নিন সোনালি লেহেঙ্গায় যেন রাজকন্যে! অনন্ত-রাধিকার রিসেপশনের সাক্ষী রইলেন সুস্মিতা অনন্ত-রাধিকা সবে একটু স্বস্তির শ্বাস নিচ্ছেন,এর মাঝে তাঁদের কাছে একী চাইলেন সলমন যত বড়ই হনু হও, খেলতে হবে ঘরোয়া ম্যাচ, দলীপের আগে ভারতীয় তারকাদের কড়কে দিল BCCI এই খুদে বলি-নায়িকা, বয়সে ছোট ছেলেকে বিয়ে! জল্পনা তিনি অন্তঃসত্ত্বা, বলুন তো কে? আম্বানিদের বিয়েতে এসে গো-সেবা শ্রেয়ার! আদর করে নিজের হাতে খাইয়ে দিলেন বাছুরকে পাগলু ডান্স অতীত! ২১শে জুলাইয়ের মঞ্চে এবার বিরাট চমক, ধর্মতলায় প্রস্তুতি শুরু ভোজশালা-কমল মৌলা মসজিদ বিতর্কে ASI রিপোর্ট পেশ! হিন্দু,মুসলিম পক্ষের কোন ইঙ্গিত? জনপ্রিয় লেখকের বাড়ি থেকে চুরি করে অনুশোচিত চোর! অন্যায় শোধরাতে ফেরাল সব জিনিস গিটার হাতে শোভন, গলা মেলালেন সোহিনী আর সৌরভ, জমে উঠল বিয়ের পর বাসর রাত

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.