বাংলা নিউজ > ভাগ্যলিপি > প্রায় দেড় বছর পর রাশি পরিবর্তন করবে রাহু, লাভ হবে এই ৪ রাশির
চলতি বছর ১৭ মার্চ মঙ্গলের রাশি মেষে গোচর করবে রাহু।
চলতি বছর ১৭ মার্চ মঙ্গলের রাশি মেষে গোচর করবে রাহু।

প্রায় দেড় বছর পর রাশি পরিবর্তন করবে রাহু, লাভ হবে এই ৪ রাশির

কোষ্ঠিতে রাহুর পরিস্থিতি শুভ হওয়ায় জাতক শুভ ফলাফল লাভ করে। প্রায় ১৮ মাসে একবার রাশি পরিবর্তন করে রাহু।

বৈদিক জ্যোতিষে রাহুকে ছায়া গ্রহ বা পাপ গ্রহ আখ্যা দেওয়া হয়। মনে করা হয়, রাহু কোনও জাতককে দরিদ্র থেকে ধনী করে তুলতে পারে। আবার কোনও ধনী জাতককে গরিব করে ফেলতে পারে। বিদেশ যাত্রা ও রাজনীতির কারক মনে করা হয় রাহুকে। কোষ্ঠিতে রাহুর পরিস্থিতি শুভ হওয়ায় জাতক শুভ ফলাফল লাভ করে। প্রায় ১৮ মাসে একবার রাশি পরিবর্তন করে রাহু। চলতি বছর আগামী ১৭ মার্চ মঙ্গলের রাশি মেষে গোচর করবে রাহু। রাহুর রাশি পরিবর্তনের ফলে একাধিক রাশির লাভ হবে।

মিথুন- এই রাশির জাতকদের উপর রাহুর রাশি পরিবর্তনের ইতিবাচক প্রভাব পড়বে। অর্থ লাভের যোগ সৃষ্টি হচ্ছে। বুধ এই রাশির অধিপতি। তাই চাকরি ও ব্যবসায় অসাধারণ ফলাফল লাভ করবে এই গ্রহ। কর্মক্ষেত্রে বড় দায়িত্ব পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। মিডিয়ার সঙ্গে জড়িত জাতকদের জন্য সময় ভালো।

কর্কট- এই রাশির জাতকরাও শুভ পরিণাম লাভ করবে। এই রাশির উপর চন্দ্রের আধিপত্য রয়েছে। অর্থ লাভের সম্ভাবনা সৃষ্টি হচ্ছে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ লাভ করতে পারেন। সরকারি চাকরিজীবীদের জন্য রাহুর গোচর শুভ থাকবে। আবার যে কোনও চাকরি করে থাকা জাতকরা পছন্দমতো ফলাফল লাভ করবেন।

বৃশ্চিক- রাহুর গোচর আপনার জন্য শুভ প্রমাণিত হবে। অর্থ সঞ্চয়ে সফল থাকবেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। ইঞ্জিনিয়ার, সেনা, চিকিৎসার ক্ষেত্রের সঙ্গে জড়িত ব্যক্তিরা চাকরিতে পদোন্নতি লাভ করতে পারেন। শেয়ার বাজার থেকে লাভ হতে পারে।

কুম্ভ- আর্থিক পরিস্থিতি উন্নত থাকবে। রাহুর গোচরের সময় কুম্ভ জাতকদের আয় বাড়তে পারে। চাকরির খোঁজে থাকলে কাঙ্খিত ফলাফল লাভ করতে পারেন। ভাগ্যের সঙ্গ পাবেন। সময় অনুকূল।

বন্ধ করুন