বাংলা নিউজ > ভাগ্যলিপি > কথা দিয়েও কথা রাখেন না এই ৪ রাশির জাতকরা, ভুলেও বলবেন না গোপন কথা
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মিথুন রাশির জাতকরা নিজের সমস্ত প্রতিশ্রুতি পূরণ করতে পারেন না।
জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মিথুন রাশির জাতকরা নিজের সমস্ত প্রতিশ্রুতি পূরণ করতে পারেন না।

কথা দিয়েও কথা রাখেন না এই ৪ রাশির জাতকরা, ভুলেও বলবেন না গোপন কথা

  • আবার কোনও কোনও ব্যক্তি এমনও আছেন যাঁরা প্রতিশ্রুতি দিয়েও তা পূরণ করেন না। কাউকে প্রতিশ্রুতি দেওয়া যত সহজ, তা পালন করা ততটাই কঠিন।

কিছু ব্যক্তি আছেন যাঁরা নিজের প্রতিশ্রুতি পূরণে জীবনপণ করে দেন। আবার কোনও কোনও ব্যক্তি এমনও আছেন যাঁরা প্রতিশ্রুতি দিয়েও তা পূরণ করেন না। কাউকে প্রতিশ্রুতি দেওয়া যত সহজ, তা পালন করা ততটাই কঠিন। জ্যোতিষ শাস্ত্রে এমন কয়েকটি রাশির উল্লেখ রয়েছে, যাঁরা প্রতিশ্রুতি পূরণ করেন না।

বৃষ- এই রাশির জাতকরা সকলকে সমস্ত কিছু করার বা মেনে চলার প্রতিশ্রুতি দিয়ে বসেন। কিন্তু সময় এলে তা পুরো করতে পারেন না।

মিথুন- জ্যোতিষ শাস্ত্র অনুযায়ী মিথুন রাশির জাতকরা নিজের সমস্ত প্রতিশ্রুতি পূরণ করতে পারেন না। এই রাশির জাতকরা প্রতিশ্রুতি দিয়ে তা ভেঙে দেন। তবে ইচ্ছা করে এমন করেন না মিথুন জাতকেরা। পরিস্থিতি এমন দিকে ঘুরে যায় যে এঁরা নিজের মুখের কথায় টিকে থাকতে পারেন না। তাই মিথুন রাশির জাতকদের প্রতিশ্রুতি পেলেও ভেবে চিন্তে তার ওপর বিশ্বাস করবেন।

তুলা- জ্যোতিষ অনুযায়ী তুলা রাশির জাতকরা প্রতিশ্রুতি পূরণে সবচেয়ে খারাপ। এঁদের সঙ্গে নিজের কোনও গোপন কথা শেয়ার করার আগে ১০০ বার ভাববেন। কারণ এঁরা আপনার গোপনীয়তা বজায় রাখার প্রতিশ্রুতি পালন করতে পারবেন না। তাই এই রাশির জাতকদের সঙ্গে ব্যক্তিগত জীবনের কোনও কথায় ভাগ করে নেবেন না।

মীন- এই রাশির জাতকরা খুব কমই নিজের প্রতিশ্রুতি পূরণ করেন। প্রতিশ্রুতি পালন এই রাশির জাতকদের জন্য অত্যন্ত কঠিন।

বন্ধ করুন