বাংলা নিউজ > ভাগ্যলিপি > আজ কন্যায় প্রবেশ করবে মঙ্গল, আর্থিক লোকসান, কাজে বাধা ৪ রাশির জাতকদের
মঙ্গলের গোচর কালে আর্থিক বিষয় সতর্কতা অবলম্বন করতে হবে বৃষ রাশির জাতকদের।
মঙ্গলের গোচর কালে আর্থিক বিষয় সতর্কতা অবলম্বন করতে হবে বৃষ রাশির জাতকদের।

আজ কন্যায় প্রবেশ করবে মঙ্গল, আর্থিক লোকসান, কাজে বাধা ৪ রাশির জাতকদের

  • জ্যোতিষ শাস্ত্রে এই গ্রহের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। ৬ সেপ্টেম্বর বুধের রাশি কন্যায় প্রবেশ করবে মঙ্গল। ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতেই বিচরণ করবে এই গ্রহ।

মঙ্গলকে শক্তি, উৎসাহ, সাহস, পরাক্রমের কারক গ্রহ মনে করা হয়। ইতিবাচক ও নেতিবাচক—উভয় ধরনের শক্তি হতে পারে এটি। জ্যোতিষ শাস্ত্রে এই গ্রহের রাশি পরিবর্তন অত্যন্ত গুরুত্বপূর্ণ। ৬ সেপ্টেম্বর বুধের রাশি কন্যায় প্রবেশ করবে মঙ্গল। ২২ সেপ্টেম্বর পর্যন্ত এই রাশিতেই বিচরণ করবে এই গ্রহ। তবে মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে বেশ কয়েকটি রাশির কষ্ট বাড়বে। জেনে নিন এই রাশিগুলির সময় কেমন কাটবে—

বৃষ- মঙ্গলের গোচর কালে আর্থিক বিষয় সতর্কতা অবলম্বন করতে হবে। এ সময় বেটিং বা জুয়া খেলবেন না। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে বিবাদ বা সংঘর্ষ জড়িয়ে পড়তে পারেন। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক নষ্ট হবে। কোনও ধরনের বাদ-বিবাদে জড়াবেন না, লোকসান হতে পারে। কাজে অনাবশ্যক বাধার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্যের যত্ন নিন।

সিংহ- আর্থিক লোকসানের প্রবল সম্ভাবনা রয়েছে। এ সময় ঋণের লেনদেন করবেন না। নিজের ভাষায় নিয়ন্ত্রণ রাখুন, না-হলে পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক নষ্ট হতে পারে। স্বাস্থ্য দুর্বল হতে পারে। কর্মক্ষেত্রে সাফল্য লাভের জন্য কঠিন পরিশ্রম করতে হবে। এ সময় আঘাত লাগতে পারে। কিছু কিছু জাতকের শরীরে ব্যথা থাকার সম্ভাবনা রয়েছে।

কন্যা- এই রাশিতেই মঙ্গলের গোচর হবে, ফলস্বরূপ আপনার রাগ বৃদ্ধি পেতে পারে, যার ফলে সম্পর্ক নষ্ট হওয়ার সম্ভাবনা রয়েছে। অপ্রয়োজনে অর্থ ব্যয় হবে। এ সময় কোনও কাজে তাড়াহুড়ো করবেন না এবং নতুন কাজ শুরু করবেন না। প্রতিদ্বন্দ্বীদের থেকে সাবধানে থাকুন, না-হলে সমস্যা দেখা দিতে পারে। দাম্পত্য জীবনে তিক্ততা আসবে।

তুলা- মঙ্গলের গোচর কালে তুলা রাশির জাতকদের আকস্মিক ব্যয় বৃদ্ধি পেতে পারে। অনাবশ্যক ব্যয়ের কারণে আর্থিক পরিস্থিতি নষ্ট হতে পারে। চাকরি ক্ষেত্রে সহকর্মী ও আধিকারিকদের সাহায্য লাভ করবেন না। কঠিন পরিশ্রমের ফলে সাফল্য লাভ করবেন। এই রাশির কিছু জাতকরা অপমানের মুখোমুখি হতে পারেন। তাই ভালোভাবে কাজ পূর্ণ করার চেষ্টা করুন। কর্মক্ষেত্রো কোনও কাজে সাবধানতা অবলম্বন করতে হবে। নিজের আক্রামক স্বভাব নিয়ন্ত্রণে রাখুন। আঘাত পেতে পারেন, সাবধানে গাড়ি চালান।

বন্ধ করুন