বাংলা নিউজ > ভাগ্যলিপি > ভুলেও ভাঙবেন না এই ৪ রাশির জাতকদের বিশ্বাস, কোনও ভুলের ক্ষমা করেন না এঁরা
জ্যোতিষে এমন চারটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁর জাতকরা কখনও কোনও ভুলের জন্য কাউকে ক্ষমা করতে পারেন না।
জ্যোতিষে এমন চারটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁর জাতকরা কখনও কোনও ভুলের জন্য কাউকে ক্ষমা করতে পারেন না।

ভুলেও ভাঙবেন না এই ৪ রাশির জাতকদের বিশ্বাস, কোনও ভুলের ক্ষমা করেন না এঁরা

  • অনেকে সহজেই ক্ষমা করে দিতে পারলেও, কেউ কেউ আছেন যাঁরা সারাজীবনেও কোনও ভুলের জন্য কাউকে ক্ষমা করে উঠতে পারেন না। এমন ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখাও তাঁরা পছন্দ করেন না এবং তাঁদের প্রতি দ্বেষ রাখতে শুরু করেন।

ক্ষমা করে দেওয়াকে মহৎ গুণ মনে করা হয়। অনেকে সহজেই ক্ষমা করে দিতে পারলেও, কেউ কেউ আছেন যাঁরা সারাজীবনেও কোনও ভুলের জন্য কাউকে ক্ষমা করে উঠতে পারেন না। এমন ব্যক্তিদের সঙ্গে যোগাযোগ রাখাও তাঁরা পছন্দ করেন না এবং তাঁদের প্রতি দ্বেষ রাখতে শুরু করেন। জ্যোতিষে এমন চারটি রাশির উল্লেখ পাওয়া যায়, যাঁর জাতকরা কখনও কোনও ভুলের জন্য কাউকে ক্ষমা করতে পারেন না।

বৃষ- এই রাশির লোকেরা খোলা মনে কথা বলতে পারেন না। তবে কারও সঙ্গে নিজের মন খুলে কথা বললে অপর ব্যক্তির কাছ থেকে সম্মান ও বিশ্বাস লাভের প্রত্যাশা করে থাকেন। কিন্তু এমন কোনও ব্যক্তি যদি এই রাশির জাতকদের সঙ্গে বিশ্বাসঘাতকতা করে, তা হলে তাঁরা কখনও ভোলেন না এবং ক্ষমা করেন না। সেই বিশ্বাসঘাতকতার ব্যথা সব সময় তাঁদের কষ্ট দেয়।

কর্কট- এই রাশির জাতকরা অত্যন্ত সংবেদনশীল। কোনও আঘাত এঁদের অন্তর থেকে নাড়িয়ে দেয়। এই রাশির জাতকদের আবেগের সঙ্গে খেলা করলে, তা কর্কট রাশির জাতকরা কখনও ভোলেন না। পাশাপাশি যে ব্যক্তি তাঁদের মনে আঘাত হেনেছে, তাঁদের কখনও ক্ষমাও করেন না।

বৃশ্চিক- বন্ধুত্ব, শত্রুতা বা ঘৃণা— যাই হোক না-কেন, সে সবই মন দিয়ে পালন করেন এই রাশির জাতকরা। কাউকে ভালোবেসে থাকলে, তাঁকে আনন্দে রাখার জন্য যে কোনও সীমা লঙ্ঘন করতে পারেন। কিন্তু কেউ যদি এঁদের বিশ্বাস ভাঙেন, তা হলে বৃশ্চিকের জাতকদের ঘৃণার পাত্র তো হবেনই, পাশাপাশি সেই ব্যক্তির জীবনকে নরকে পরিণত করতে পারেন এই রাশির জাতকরা।

মকর- মকরের জাতকরা অবসাদ মুক্ত ও ইতিবাচক জীবন যাপনে বিশ্বাসী। তাই কেউ এঁদের সঙ্গে অন্যায় করলে, সেই ব্যক্তিকে নিজের জীবন থেকে ঝেড়ে ফেলতে দ্বিতীয়বার ভাবেন না এঁরা। 

বন্ধ করুন