বাংলা নিউজ > ভাগ্যলিপি > এই ৫ রাশির জাতকদের ডিসেম্বর কাটবে দুর্দান্ত, চাকরিতে মিলবে সাফল্য, আসবে অর্থ
একাধিক রাশির জন্য ডিসেম্বর অত্যন্ত শুভ হতে চলেছে।
একাধিক রাশির জন্য ডিসেম্বর অত্যন্ত শুভ হতে চলেছে।

এই ৫ রাশির জাতকদের ডিসেম্বর কাটবে দুর্দান্ত, চাকরিতে মিলবে সাফল্য, আসবে অর্থ

  • কী কী সাফল্য অর্জন করবেন, তা দেখে নিন একনজরে -

কয়েক ঘণ্টা পরেই বছরের শেষ মাস পড়ে যাবে। একাধিক রাশির জন্য ডিসেম্বর অত্যন্ত শুভ হতে চলেছে। সেই মাসে বৃষ, মিথুন, কর্কট, কন্যা এবং কুম্ভ রাশির জাতকরা শুভ ফল পাবেন। ওই পাঁচ রাশির ক্ষেত্রে গ্রহের অবস্থান অনুকূল থাকবে। চাকরিতে পদোন্নতি হবে। ওই পাঁচ রাশির জাতকদের আগামী মাস কেমন কাটবে, কী কী সাফল্য অর্জন করবেন, তা দেখে নিন একনজরে -

বৃষ - চলতি বছরের শেষ মাসটা বৃষ রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ সময়। পরিকল্পনামাফিক কাজ সম্পূর্ণ হবে। মনে আনন্দ থাকবে। ব্যবসায় মন্দা দূর হয়ে লাভের মুখ দেখবেন। যাঁরা চাকরির খোঁজ করছেন, তাঁদের চাকরি লাভের যোগ তৈরি হচ্ছে। মানসিক অশান্তি দূর হবে। সঙ্গে উন্নতি হবে স্বাস্থ্যের।

মিথুন - কাজের জায়গায় সম্মান বাড়বে। কেরিয়ারের উন্নতি হবে। প্রেমের জন্য সময় শুভ। পরিবারের গুরুজনদের থেকে আশীর্বাদ পাবেন। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে। পরিশ্রমের ফলে যে সাফল্য অর্জন করবেন, তার মাধ্যমে জীবনে এগিয়ে যাবেন।

কর্কট - আগামী মাসে দৌড়ঝাঁপ বেশি করতে হতে পারে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে লাভ হবে। ডিসেম্বরে অর্থ বাড়বে। বন্ধুর সহায়তায় সম্পত্তি অর্জনের সম্ভাবনাও আছে।

কন্যা -  কর্মক্ষেত্রে প্রশংসিত হবে আপনার কাজ। পরিবারে কোনও অনুষ্ঠান হতে পারে। সেখানে এমন কোনও ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে যে আপনার ভাগ্য ভবিষ্যৎ ভালো হয়ে যাবে। ব্যবসায় অধিক মুনাফার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা অর্থ পেতে পারেন। তা দিয়ে পূর্বপরিকল্পিত কোনও কাজ সম্পূর্ণ হবে।

কুম্ভ - কুম্ভ রাশির জাতকদের অর্থ লাভ হবে। তার ফলে সম্পত্তি বাড়বে। পারিবারিক সমস্যার সমাধান হবে। পৈতৃক সম্পত্তি পেতে পারেন। চাকরিক্ষেত্রে অনেক সুযোগ আসবে। শিক্ষার্থীদের কেরিয়ারের জন্য সময় শুভ। কেরিয়ারের ক্ষেত্রে সময় শুভ।

বন্ধ করুন