বাংলা নিউজ > ভাগ্যলিপি > সুখ-সমৃদ্ধি-উন্নতির জন্য পান পাতার এই উপায়ে মিলবে সুফল
নারকেলের সঙ্গে পানের ব্যবহার শুভ ফলদায়ী।
নারকেলের সঙ্গে পানের ব্যবহার শুভ ফলদায়ী।

সুখ-সমৃদ্ধি-উন্নতির জন্য পান পাতার এই উপায়ে মিলবে সুফল

  • হিন্দুশাস্ত্রে প্রচলিত ধারণা অনুযায়ী, পান ছাড়া পুজো অসম্পূর্ণ থেকে যায়। তবে পুজো ছাড়াও পান পাতা দিয়ে এমন কিছু উপায় আছে, যা করলে অর্থ লাভ করা যেতে পারে।

পূজার্চনায় বেশ কয়েকটি পবিত্র জিনিসের ব্যবহার করা হয়। এগুলির মধ্যে পানের ব্যবহার অন্যতম। হিন্দুশাস্ত্রে প্রচলিত ধারণা অনুযায়ী, পান ছাড়া পুজো অসম্পূর্ণ থেকে যায়। তবে পুজো ছাড়াও পান পাতা দিয়ে এমন কিছু উপায় আছে, যা করলে অর্থ লাভ করা যেতে পারে।

সুখ-সমৃদ্ধির জন্য- মনে করা হয় নারকেলের সঙ্গে পানের ব্যবহার শুভ ফলদায়ী। এর ফলে জীবনের নানান সমস্যার সমাধান হয়। সমস্যা জর্জরিত থাকলে, মঙ্গলবার বা শনিবার বজরংবলীকে মিষ্টি পান অর্পণ করুন। প্রচলিত ধারণা অনুযায়ী, বজরংবলীকে মিষ্টি পান অর্পণ করলে সমস্ত বাধা দূর হয় ও সুখ-সমৃদ্ধি বৃদ্ধি হয়।

ব্যবসায়ে সাফল্যের জন্য- শনিবার পাঁচটি অশ্বত্থ পাতা ও পাঁচটি পান পাতাকে একই সুতোয় গেঁথে নিজের অফিস বা দোকানের পূর্ব দিকের পবিত্র স্থানে টাঙিয়ে দিন। এর ফলে ব্যবসায়ে উন্নতি হয়।

সমস্যা থেকে মুক্তির জন্য- গণেশের পুজোয় পানের ব্যবহার সমস্ত ধরণের সিদ্ধি প্রদান করতে পারে। প্রচেষ্টা-পরিশ্রম সত্ত্বেও কাজে সাফল্য না-পেলে বুধবার গণেশ মন্দিরে গিয়ে পানের সঙ্গে সুপুরি ও এলাচ অর্পণ করুন। এর ফলে অবশ্যই বাধা দূর হয় ও কাজ পুরো হয়।

কাজে সাফল্যের জন্য- এ ক্ষেত্রে পানের পাতা পকেটে রেখে বেরোলে কাজে সাফল্য লাভ সম্ভব। বুধবার থেকে এই উপায় করা শুরু করলে সুফল পাওয়া যায়। বুধবার পান খেলে আত্মবিশ্বাস বাড়ে।

বন্ধ করুন