বাংলা নিউজ > ভাগ্যলিপি > সেপ্টেম্বর মাসে সমস্যা বাড়তে পারে এই দুই রাশি, আপনিও কি আছেন এই তালিকায়?
এ সময় এই রাশির জাতকদের ব্যয় বৃদ্ধি হবে। এমনকি আইন-আদালতের মামলায় জড়িয়ে পড়তে পারেন।
এ সময় এই রাশির জাতকদের ব্যয় বৃদ্ধি হবে। এমনকি আইন-আদালতের মামলায় জড়িয়ে পড়তে পারেন।

সেপ্টেম্বর মাসে সমস্যা বাড়তে পারে এই দুই রাশি, আপনিও কি আছেন এই তালিকায়?

  • শনির সাড়েসাতিতে ত্রস্ত মকর ও কুম্ভ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাস সমস্যাসঙ্কুল প্রমাণিত হতে পারে।

কয়েক দিনেই অগস্ট শেষ হয়ে সেপ্টেম্বর মাস শুরু হতে চলেছে। আগামী মাসে সমস্যায় পড়তে পারে কয়েকটি রাশির জাতকরা। শনির সাড়েসাতিতে ত্রস্ত মকর ও কুম্ভ রাশির জাতকদের জন্য সেপ্টেম্বর মাস সমস্যাসঙ্কুল প্রমাণিত হতে পারে। এ সময় এই রাশির জাতকদের ব্যয় বৃদ্ধি হবে। এমনকি আইন-আদালতের মামলায় জড়িয়ে পড়তে পারেন।

মকর- এই রাশির জাতকরা সেপ্টেম্বর মাসে ভুল স্থানে অর্থ লগ্নি করতে পারেন। তাই অর্থ লগ্নির ক্ষেত্রে সাবধানতা অবলম্বন করুন। এই মাসে আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। তবে ব্যয় বৃদ্ধিও হবে। স্বাস্থ্যের যত্ন নিন। সাবধানে গাড়ি চালান, না-হলে আঘাত লাগতে পারে। 

কুম্ভ- এই রাশির ওপর শনির সাড়েসাতির প্রথম পর্যায় চলছে। এ সময় এই রাশির জাতকদের জন্য সমস্যা সৃষ্টি হতে পারে। ব্যয় বৃদ্ধি হবে। আর্থিক বিষয় সাবধানতা অবলম্বন জরুরি। এ সময় কোনও ধরনের ঝুঁকি না-নেওয়াই ভালো। ঝুঁকিপূর্ণ কাজ থাকলে, তা কিছু দিনের জন্য বাতিল করে দিন। ১৫ সেপ্টেম্বর থেকে আকস্মিক ব্যয় বৃদ্ধি হবে। 

উপায়- সমস্যা থেকে মুক্তি জন্য এই দুই রাশির জাতকরা সেপ্টেম্বর মাসে সরস্বতীর আরাধনা করুন। শনি চালিসা পাঠ করলেও লাভ হবে। শনিবার কালো বিউলি ডাল দান করুন এবং বজরংবলীর পুজো করুন।

বন্ধ করুন