বাংলা নিউজ > ভাগ্যলিপি > খুব সাবধান! শনির প্রভাবে এই রাশির জাতকদের উপর নেমে আসতে পারে বিপদ
কর্ম অনুযায়ী বিভিন্ন রাশির জাতকদের ফল দেন ন্যায় দেবতা শনিদেব।
কর্ম অনুযায়ী বিভিন্ন রাশির জাতকদের ফল দেন ন্যায় দেবতা শনিদেব।

খুব সাবধান! শনির প্রভাবে এই রাশির জাতকদের উপর নেমে আসতে পারে বিপদ

  • সেই সময় যে কেউ আপনার পিঠে ছুরি মারতে পারেন।

কর্ম অনুযায়ী বিভিন্ন রাশির জাতকদের ফল দেন ন্যায় দেবতা শনিদেব। যাঁরা ভালো কাজ করেন, তাঁরা শুভ ফল পেয়ে থাকেন। যাঁরা উলটো-পালটা কাজ করেন, তাঁরা ফলও পান সেরকম। 

শনির সাড়েসাতি এবং ঢাইয়ার কারণে মানুষকে বিভিন্ন সমস্যার সম্মুখীন হতে হয়। নিজের মহাদশায় শনি কয়েকটি রাশির জাতকদের শুভ ফল দেন শনি। আবার কয়েকটি রাশির জাতকদের জন্য সেই সময়টা অশুভ হয়।

শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় 

জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনির সাড়েসাতির প্রথম পর্যায়ে বিভিন্ন রাশির জাতকদের আর্থিক অবস্থার উপর প্রভাব পড়ে। দ্বিতীয় পর্যায়ে পারিবারিক জীবন এবং তৃতীয় পর্যায়ে বিভিন্ন রাশির জাতকদের স্বাস্থ্যের উপর সবথেকে প্রভাব বিস্তার করেন শনি। ন্যায়দেবতা শনির প্রতিটি পর্যায়ে ২.৫ বছর লাগে। তার মধ্যে দ্বিতীয় পর্যায়ে সবথেকে বেশি প্রভাব পড়ে। 

২০২২ সাল পর্যন্ত এই রাশির জাতকদের উপর প্রভাব

আপাতত মকর রাশিতে আছেন শনি। এই রাশির জাতকদের উপর শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায় চলছে। যা আগামী বছরের ২৯ এপ্রিল পর্যন্ত থাকবে। এই সময় মকর রাশির জাতকদের খুব সাবধানে থাকতে হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনির সাড়েসাতির দ্বিতীয় পর্যায়ের সময় মকর রাশির জাতকদের যাবতীয় সিদ্ধান্ত ভেবেচিন্তে নিতে হয়। কঠিন পরিশ্রমের পর তবেই ফল মিলবে। যে কেউ মকর রাশির জাতকদের পিঠে ছুরি মারতে পারেন।

বন্ধ করুন