বাংলা নিউজ > ভাগ্যলিপি > রাজযোটক! এই রাশিগুলোর মধ্যে বৈবাহিক সম্পর্ক হলে তা সুখ-শান্তিতে ভরা থাকে
জ্যোতিষ মতে রাজজোটক রাশি কোনগুলি?
জ্যোতিষ মতে রাজজোটক রাশি কোনগুলি?

রাজযোটক! এই রাশিগুলোর মধ্যে বৈবাহিক সম্পর্ক হলে তা সুখ-শান্তিতে ভরা থাকে

হিন্দুশাস্ত্র অনুসারে বিয়ের আগে কুণ্ডলি মেলানোর পরামর্শ দিয়ে থাকেন জ্যোতিষীরা। 

সকলেই চায় তাঁদের বৈবাহিক জীবন সুখ-শান্তিতে ভরা থাক। হিন্দু ধর্মানুসারে বিয়ের আগে কুণ্ডলি পরীক্ষা করানোর রীতি আছে। জ্যোতিষশাস্ত্রে ১২টি রাশিচক্র রয়েছে। এদের মধ্যে বেশ কিছু রাশি একে-অপরের সঙ্গে সবথেকে বেশি ভালো থাকে। এই রাশিচক্রগুলোর মধ্যে বৈবাহিক সম্পর্ক স্থাপন হলে সারা জীবন সুখ-শান্তি-ভালোবাসায় ভরা থাকে সংসার। থাকে না ঝগড়া, অশান্তি ও বিচ্ছেদের ভয়। এমনকী, আর্থিক ও শারীরিক দিক থেকে ভালো স্থানে থাকেন এই রাশির জাতক-জাতিকারা একে-অপরের সঙ্গ।

মেষ আর কুম্ভ রাশি

জ্যোতিষ অনুসারে মেষ এবং কুম্ভ রাশির লোকদের বিবাহিত জীবন সুখের হয়ে থাকে। এই রাশির একে অপরের প্রেমে বাঁধা থাকে। এরা দু'জনেই নির্দ্বিধায় জীবনযাপন করতে পছন্দ করে। তাই এদের মধ্যে কোনও ঝগড়া হয় না। মেষ এবং কুম্ভ রাশির মধ্যে সম্পর্ক হলে তা কাপল গোল হিসেবেই বিবেচিত হয়।

সিংহ আর ধনু রাশি           

জ্যোতিষ আনুসারে সিংহ রাশি ও ধনু রাশির মধ্যে বৈবাহিক সম্পর্কও খুব সুখের হয়। এরা একে-অপরের জন্য যে কোনও ধরনের কাজ করতে প্রস্তুত থাকে। দুই রাশি-ই খুব পরিশ্রমী ও সৎ প্রকৃতির হয়। তাই একে-অপরের সঙ্গে শান্তিতে জীবন কাটায়।

বৃষ রাশি ও কন্যা রাশি

জ্যোতিষ অনুসারে বৃষ ও কন্যা রাশির দম্পতিরা ‘সেরা’র শিরোপা পায়। এই দুই রাশিই প্রেমের ক্ষেত্রে ভাগ্যবান। নিজের থেকে সঙ্গীকে বেশি ভালোবাসেন। এঁরা একে-অপরের প্রতি খুব যত্নবান হন। সম্পর্কে বিশ্বাসযোগ্যতাই এঁদের ভালো থাকার সবচেয়ে বড় চাবিকাঠি।

বন্ধ করুন