বাংলা নিউজ > ভাগ্যলিপি > মঙ্গলের বৃশ্চিকে গমন, লক্ষ্মী লাভের সুযোগ করে দেবে এই রাশির জাতকদের
মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে।
মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে।

মঙ্গলের বৃশ্চিকে গমন, লক্ষ্মী লাভের সুযোগ করে দেবে এই রাশির জাতকদের

২২ অক্টোবর থেকে তুলা রাশিতে গোচর করছে এই গ্রহ। ৫ ডিসেম্বর রাশি পরিবর্তনের পর ৪ জানুয়ারি পর্যন্ত বৃশ্চিক রাশিতেই থাকবে মঙ্গল।

গ্রহের রাশি পরিবর্তনের দিক থেকে বিচার করতে গেলে ডিসেম্বর মাস অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রমাণিত হতে চলেছে। মাসের প্রথমেই রাশি পরিবর্তন করবে গ্রহের সেনাপতি মঙ্গল। তুলা রাশি থেকে বেরিয়ে বৃশ্চিক রাশিতে প্রবেশ করবে এই গ্রহ। ২২ অক্টোবর থেকে তুলা রাশিতে গোচর করছে এই গ্রহ। ৫ ডিসেম্বর রাশি পরিবর্তনের পর ৪ জানুয়ারি পর্যন্ত বৃশ্চিক রাশিতেই থাকবে মঙ্গল। ৫ ডিসেম্বর মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে লক্ষ্মী লাভ করবেন ৪ রাশির জাতকরা।

মেষ- মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে মেষ রাশির জাতকদের আর্থিক পরিস্থিতি মজবুত হবে। এ সময় ধন লাভ করবেন তাঁরা। ব্যবসায়ীদের জন্য সময় শুভ। ভাই-বোনের সম্পর্ত মধুর হবে। পাশাপাশি মান-সম্মান ও পদ-প্রতিষ্ঠা বৃদ্ধি হবে। মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে পরিবারের সঙ্গে সুখে সময় কাটাবেন।

মিথুন-৫ ডিসেম্বর মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে মিথুন রাশির জাতকদের সমস্ত কাজ পূর্ণ হবে। এ সময় লক্ষ্মীর আশীর্বাদ লাভ করবেন তাঁরা। চাকরিতে পদোন্নতির যোগ রয়েছে। কোনও নতুন কাজ শুরু করতে পারেন। পাশাপাশি মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে দাম্পত্য জীবন সুখে কাটবে।

কর্কট- এই রাশির যে জাতকরা চাকরির খোঁজে আছেন, তাঁরা সুফল পেতে পারেন। মঙ্গলের রাশি পরিবর্তনের ফলে কর্কট রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। আর্থিক পরিস্থিতি মজবুত হবে, সমাজে মান-সম্মান বাড়বে। লগ্নির জন্য এই সময় শুভ।

সিংহ- সিংহের জাতকদের জন্য নতুন সুযোগ নিয়ে আসবে মঙ্গলের গোচর। এ সময় ব্যবসায় লাভ হতে পারে। এই সময় আপনার জন্য কোনও আশীর্বাদের চেয়ে কম নয়।

বন্ধ করুন