বাংলা নিউজ > ভাগ্যলিপি > তিন মুখী রুদ্রাক্ষ ধারণ করতে চাইছেন? ধারণের মন্ত্র থেকে বিশেষত্ব জানুন জ্যোতিষমতে
নির্দিষ্ট মন্ত্র এবং দেবতা অনুযায়ী রুদ্রাক্ষ ধারণ করলে বিশেষ লাভ হয়।

তিন মুখী রুদ্রাক্ষ ধারণ করতে চাইছেন? ধারণের মন্ত্র থেকে বিশেষত্ব জানুন জ্যোতিষমতে

  • তিন মুখি রুদ্রাক্ষের গুণাগুণ, রুদ্রাক্ষের উপকারিতা: কোন রুদ্রাক্ষ কে সর্বশ্রেষ্ঠ রুদ্রাক্ষ বলা হয়ে থাকে? এই রুদ্রাক্ষ ধারণে কি ফল লাভ হয়? জেনে নেওয়া যাক এ ব্যাপারে বিশেষজ্ঞ মনোজিৎ দে সরকারের মতামত।

অনেক রাশির জাতক জাতিকারা বুধবার মা লক্ষ্মীর আশীর্বাদ পেতে পারে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকারা ১৫ জুন গ্রহের অবস্থান পরিবর্তনের সুবিধা পাবেন-

প্রতিদিন গ্রহ এবং নক্ষত্রের অবস্থানের পরিবর্তন হয়। মিথুন সংক্রান্তি ১৫ জুন ২০২২, বুধবার। মিথুন সংক্রান্তির দিনটি সূর্যদেবকে উত্‍সর্গীকৃত বলে মনে করা হয়, আর বুধবার দিনটি গণেশকে উত্‍সর্গ করা হয়। ১৫ জুন সূর্য মিথুন রাশিতে প্রবেশ করবে। বুধবারও, গ্রহ এবং নক্ষত্রের অবস্থান সমস্ত রাশির উপর প্রভাব ফেলবে। জেনে নিন কোন রাশির জাতক জাতিকাদের জন্য ১৫ জুন দিনটি ভাগ্যবান হবে-

বৃষ- চাকরিতে উন্নতির সম্ভাবনা রয়েছে। শাসন ​​ক্ষমতার সমর্থন পাবেন।কিন্তু পরিবার থেকে দূরে অন্য কোথাও যেতে পারেন। বিল্ডিং সুখ বাড়বে। বস্তুগত আনন্দ প্রসারিত হবে। পিতার স্বাস্থ্য সমস্যা হতে পারে। আয় বাড়বে।

তুলা রাশি- আপনি আত্মবিশ্বাসে ভরপুর থাকবেন। শিক্ষাগত কাজে সাফল্য আসবে।বুদ্ধিবৃত্তিক কাজে সম্মান পাওয়া যাবে। আপনি আত্মবিশ্বাসে পূর্ণ থাকবেন, তবে ধৈর্যের অভাবও থাকবে। পৈতৃক সম্পত্তিতে লাভ হতে পারে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে।

ধনু - কথাবার্তায় মাধুর্য থাকবে, তবে ধৈর্য ধরে রাখার চেষ্টা করুন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা আছে।আত্মবিশ্বাসের অভাব হবে। মায়ের স্বাস্থ্য সমস্যা হতে পারে। খরচ বাড়বে। পড়াশোনায় অসুবিধা হতে পারে।

বৃশ্চিক - আপনি আত্মবিশ্বাসে পূর্ণ হবেন। ব্যবসায় কিছু অসুবিধা হতে পারে।বন্ধুদের সহযোগিতায় পরিস্থিতির উন্নতি হতে পারে। আশা ও হতাশার মিশ্র অনুভূতি মনে থাকবে। অর্থ পরিস্থিতির উন্নতি হতে পারে। ভাই-বোনের কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে।

কুম্ভ- কাজের জন্য আপনাকে পরিবার থেকে দূরে থাকতে হতে পারে। আপনি প্রতিযোগিতামূলক পরীক্ষা এবং ইন্টারভিউতে সাফল্য পাবেন। মান-সম্মান বৃদ্ধি পাবে। ক্ষণিকের জন্য বিরক্তির অনুভূতি থাকবে। অর্থলাভের যোগ হবে।

তিন মুখী রুদ্রাক্ষের ধারন মন্ত্র হল :- ওঁ ক্লীং নমঃ

বিশেষজ্ঞ: মনোজিৎ দে সরকার

( উপরোক্ত তথ্যে এটা কখনই দাবি করা হচ্ছে না যে এটা পূর্ণত সত্য এবং সঠিক৷ এব্যাপারে বিশদ জানতে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নেওয়া উচিত )

বন্ধ করুন