বাংলা নিউজ > ভাগ্যলিপি > ঠিক ৮ দিনের মাথায় উদিত হচ্ছেন এই গ্রহ, প্রেম আরও গাঢ় হবে এই রাশির জাতকদের
আগামী সপ্তাহের বুধবার (২৩ মার্চ) উদয় হতে চলেছেন দেবগুরু বৃহস্পতি।

ঠিক ৮ দিনের মাথায় উদিত হচ্ছেন এই গ্রহ, প্রেম আরও গাঢ় হবে এই রাশির জাতকদের

  • কয়েকটি রাশির জাতকদের চাকরি এবং ব্যবসার দিক থেকে সময় ভালো কাটবে। দাম্পত্য জীবন সুখী হবে।

আগামী সপ্তাহের বুধবার (২৩ মার্চ) উদয় হতে চলেছেন দেবগুরু বৃহস্পতি। যে গ্রহকে জ্যোতিষশাস্ত্রে জ্ঞান, শিক্ষা, বিবাহিত জীবন, সম্পত্তির মতো বিষয়ের কারক গ্রহ বলে বিবেচনা করা হয়।

স্বভাবতই বৃহস্পতির উদয় এবং অস্তের প্রভাব ১২ টি রাশির জাতকদেরই উপর পড়ে থাকে। এবার দেবগুরু বৃহস্পতির প্রভাবে তিনটি রাশির জাতকরা অত্যন্ত লাভবান হবেন। চাকরি এবং ব্যবসার দিক থেকে সময় ভালো কাটবে। দাম্পত্য জীবন সুখী হবে। কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন, তা দেখে নিন একনজরে -

মেষ- এই সময় আপনার আয় বৃদ্ধি পাবে। মান-সম্মান বাড়বে। ব্যবসার ক্ষেত্রে লাভবান হবেন মেষ রাশির জাতকরা। ব্যবসায়িক ক্ষেত্রে কোনও চুক্তি চূড়ান্ত হতে পারে। যে চুক্তির ফলে ভবিষ্যতে আপনি লাভবান হওয়ার প্রবল সম্ভাবনা আছে।

বৃষ- দেবগুরু বৃহস্পতি উদয় হওয়ার বিষয়টি বৃষ রাশির জাতকদের জন্য লাভজনক হতে চলেছে। চাকরি এবং ব্যবসার দিক থেকে এই সময়টা অত্যন্ত ভালো যাবে। এই সময় বৃষ রাশির জাতকরা চাকরির প্রস্তাব পেতে পারেন। নতুন কোনও অফিস থেকে আসবে সেই প্রস্তাব। এই সময় আপনার কার্যশৈলীতে পরিবর্তন আসবে। তা আরও উন্নত হবে। কর্মক্ষেত্রে আপনার প্রশংসা করবেন সকলে। সেই যোগ তৈরি হবে।

সিংহ- দাম্পত্য এবং অংশীদারিত্বের ক্ষেত্রে সিংহ রাশির জাতকদের জন্য এটা অত্যন্ত গুরুত্বপূর্ণ সময়। তাই দেবগুরু বৃহস্পতির উদয়ের ফলে জীবনসঙ্গীর সঙ্গে সিংহ রাশির জাতকদের সম্পর্ক মজবুত হবে। যে সিংহ রাশির জাতকরা সিঙ্গল আছেন, তাঁরা বিয়ের প্রস্তাব পেতে পারেন। অংশীদারিত্বের কাজে মিলবে সাফল্য।

বন্ধ করুন