বাংলা নিউজ > ভাগ্যলিপি > নিজের ভ্যালেন্টাইনকে উপহার দিন তাঁর রাশি মেনে, মজবুত হবে ভালোবাসা
রাশি অনুযায়ী উপহার দিলে মজবুত হবে সম্পর্ক।
রাশি অনুযায়ী উপহার দিলে মজবুত হবে সম্পর্ক।

নিজের ভ্যালেন্টাইনকে উপহার দিন তাঁর রাশি মেনে, মজবুত হবে ভালোবাসা

  • নিজের সঙ্গীর রাশি মেনে উপহার দিন। উপহার পেয়ে মুখে হাসিতো ফুটবেই, পাশাপাশি ভালোবাসাও সুদৃঢ় হবে।

সামনেই ভ্যালেন্টাইন্স ডে, নিজের প্রিয় মানুষটিকে সর্বশ্রেষ্ঠ উপহার দেওয়ার ভাবনা-চিন্তা এখন সকলের মনেই ঘুরপাক খাচ্ছে। সে ক্ষেত্রে নিজের সঙ্গীর রাশি মেনে উপহার দিন। উপহার পেয়ে মুখে হাসিতো ফুটবেই, পাশাপাশি ভালোবাসাও সুদৃঢ় হবে। 

মেষ- এই রাশির জাতকদের সোনালি, গোলাপী, কমলা, সাদা বা হাল্কা লাল রঙের জিনিস উপহার দিন। আবার এ সমস্ত রঙের ফুলের তোড়াও দিতে পারেন। নিজের প্রেমিক বা প্রেমিকার সঙ্গে দেখা করতে গেলে, এই রঙেরই ফুল দিয়ে গণেশ বা বজরংবলীর পুজো করে যান। এ ছাড়া কোনও রেস্তোরাঁয়ে খেতে গেলে মিষ্টি অবশ্যই খাওয়াবেন।

বৃষ- আপনার সঙ্গী এই রাশির জাতক হলে গোলাপ ছাড়া অন্য কোনও লাল রঙের বস্তু উপহার দেবেন না। গোলাপী, সাদা, ক্রিম এঁদের পছন্দের। তাই এই রঙের উপহারই পছন্দ করুন। আবার এই সমস্ত রঙের কাপড়, ঘড়ি বা কোনও পারফিউম উপহারে দিতে পারেন। কোনও সিনেমা দেখতে নিয়ে যাওয়ার পরিকল্পনাও করুন। সঙ্গীর সঙ্গে দেখা করার আগে, সেই রঙের ফুল দিয়ে সরস্বতী পুজো করুন। 

মিথুন- সাদা, সবুজ রঙের বস্তু এই রাশির জাতককে উপহার দিতে পারেন। এমনকি কালো রঙের কোনও জিনিসও দিতে পারেন। প্রকৃতি চিত্রের কার্ড, সবুজ পাতা যুক্ত ফুল বা ফুলের তোড়া, সবুজ রঙের জামা-কাপড়, এঁদের পছন্দের বই, ঘড়ি বা ব্রেসলেট উপহারে দিতে পারেন। এ ছাড়াও, কোথাও ঘুরতে যেতে পারেন। 

কর্কট- বোটল গ্রিন বা হাল্কা সবুজ, হলুদ বা ক্রিম রঙের উপহার নিজের কর্কট রাশির প্রেমিক-প্রেমিকাকে দিন। এই রঙেরই কার্ড, ফুল বা জামা-কাপড় উপহারে দিতে পারেন। কোনও নদী, পুকুর বা জলাশয়ের আশপাশের সুন্দর স্থানে নিজের সঙ্গীর সঙ্গে ঘুরতে যেতে পারেন। এ ছাড়া রুপোর কোনও জিনিসও উপহার হিসেবে দিতে পারেন। সকালে স্নানের পর ওই সমস্ত রঙের ফুল দিয়ে লক্ষ্মীর পুজো করুন।

সিংহ- সাদা, লাল, সোনালি বা হলুদ রঙের উপহার দিতে পারেন। রক্তবর্ণের ফুল, গোলাপ বা পদ্ম ফুলের তোড়া, টেডি বিয়ার ইত্যাদি উপহারে দেওয়া যেতে পারে। এমনকি কোনো রেস্তোরাঁয়ে ডিনারে নিয়ে গিয়ে ভালোবাসায় গা ভাসাতে পারেন। প্রিয় মানুষের সঙ্গে দেখা করতে যাওয়ার আগে রাম মন্দিরে উপরোক্ত রঙের ফুল অর্পণ করুন।

কন্যা- আপনার প্রেমিক/প্রেমিকা যদি এই রাশির জাতক হন, তা হলে কালো, সবুজ, পিচ, হাল্কা নীল বা গোলাপী রঙের উপহার দিতে পারেন। এই সমস্ত রঙের ফুল বা কার্ডও দেওয়া যায়। এ ছাড়া গণেশের প্রতিমা বা লকেটও উপহারে দিলেও ভালোবাসার মানুষকে খুশি রাখতে পারেন। এই রাশির পুরুষকে উপহারে ডিজিটাল ডায়েরি দিতে পারেন, আবার মহিলাসঙ্গীকে সবুজ রঙের কাপড় দিন। উপরোক্ত রঙের ফুলের পাশাপাশি শ্বেত কমল দিয়ে অন্নপূর্ণার পুজো করে সঙ্গীর সঙ্গে দেখা করতে যান।

তুলা- এই রাশির প্রেমিক/প্রেমিকাকে নীল, হলুদ, সাদা রঙের উপহার দিতে পারেন। ওয়ালেট, রুপোর জিনিস, পারফিউম বা নীল রঙের জামাকাপড় দিয়ে নিজে ভালোবাসা প্রকাশ করুন। এ ছাড়াও নিজের ভ্যালেন্টাইনকে ক্যান্ডেললাইট ডিনারের নিয়ে গিয়েও, তাঁর মুখে হাসি ফোটাতে পারেন। 

বৃশ্চিক- রক্তবর্ণ লাল, কমলা, পার্পল, হাল্কা ব্রাউন বা সবুজ রঙের কার্ড বা ফুল দিতে পারেন। এ ছাড়াও, ব্রেসলেট, গেমিং সেট ও জামা কাপড়ও দেওয়া যায়। সঙ্গীর সঙ্গে দেখা করতে যাওয়ার আগে এই রঙের ফুল দিয়ে গণেশের পুজো করুন। সম্পর্কে ভালোবাসা বজায় থাকবে।

ধনু- এই রাশির সঙ্গীকে হলুদ, ক্রিম, সাদা রঙের উপহার দিতে পারেন। ভ্যালেন্টাইন্স ডে-তে নিজের সঙ্গীকে হলুদ রঙের ফুল অবশ্যই উপহার দেবেন। এ ছাড়াও সোনার গয়না বা ঘর সাজানোর জিনিসও দিতে পারেন। আবার লাল, নীল ও কমলা রঙের কোনও বস্তু উপহারে দিয়ে ভালোবাসা ব্যক্ত করতে পারেন। সঙ্গীর সঙ্গে দেখা করার আগে, হলুদ, ক্রিম ও সাদা রঙের ফুল দিয়ে গণেশ পুজো করুন। 

মকর- সাদা, আকাশী, নীল রঙের কার্ড বা ফুলের পাশাপাশি ইলেকট্রনিক জিনিস বা কোনও অ্যান্টিক বস্তু উপহারে দিতে পারেন। হাল্কা নীল রঙের জামা-কাপড়ও আপনার সঙ্গীর মুখে হাসি ফোটাতে পারে। উপরোক্ত রঙের ফুল দিয়ে শিবের পুজো করে সঙ্গীর সঙ্গে দেখা করতে যান। সম্পর্কে ভালোবাসা বজায় থাকবে।

কুম্ভ- আকাশী, নীল, বেগুনি এই রাশির জাতকদের প্রিয় রঙ। তাই নিজের কুম্ভ রাশির সঙ্গীকে এই রঙের ফুল দিতে পারেন। এ ছাড়া, চকোলেট, ব্যাগ ইত্যাদি উপহারে দিয়েও তাঁর মন জয় করতে পারেন। সঙ্গীর পছন্দের স্থানে ঘুরতে নিয়ে যান।

মীন- ভালো পেন, বই বা সোনার গয়না এই রাশির সঙ্গীকে উপহারে দিন। এ ছাড়াও, সাদা, লাল রঙের কার্ড, ফুল উপহার দিয়ে ভালোবাসা ব্যক্ত করতে পারেন। আবার মন্দির দর্শনের জন্যও নিয়ে যেতে পারেন। প্রিয় মানুষের সঙ্গে দেখা করার আগে, উপরোক্ত রঙের ফুল দিয়ে দুর্গা পুজো করুন।

বন্ধ করুন